২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ দমনে কোনো ছাড় নয়: আইজিপি

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৫, ২০২২
জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ দমনে কোনো ছাড় নয়: আইজিপি

 

শেখ তিতুমীর ঢাকা : প্রধানমন্ত্রীর নির্দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে বিশ্বে বাংলাদেশের সুনাম অর্জিত হয়েছে জানিয়ে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ দমনে কোনো ছাড় দেয়া হবে না।

শুক্রবার (৪ নভেম্বর) রাতে সিলেটে আয়োজিত এক সুধী সমাবেশে বক্তব্য দেয়ার সময় এসব কথা বলেন আইজিপি। সিলেটের এক কনভেনশন সেন্টারে জেলা ও মহানগর পুলিশ এ সমাবেশের আয়োজন করে।

অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ছাড়াও বক্তব্য রাখেন সংসদ সদস্য হাবিবুর রহমান, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ ও এসএমপি কমিশনার নিশারুল আরিফ। এ সময় দেশের জননিরাপত্তা সুরক্ষিত রাখার জন্য পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানান পরিকল্পনামন্ত্রী।

সিলেটের আতিয়া মহলের ঘটনার বিষয়টি তুলে ধরে আইজিপি বলেন, জঙ্গিরা একসঙ্গে দেশের ৬৩টি জেলায় রক্ত ও গুলির খেলায় মেতে উঠেছিল। সেই অবস্থা থেকে প্রধানমন্ত্রীর নেতৃত্বে ও স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশনায় জঙ্গিবাদ-সন্ত্রাসবাদের জিরো টলারেন্স নীতির আলোকে আমরা কাজ করছি। সবাই মিলে কাজ করায় দেশে আমরা আজ জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে পেরেছি। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে আমরা বিশ্বের বুকে ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছি

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30