৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

টাংগাইলের নাগরপুরে মাদক সেবনে বাধা দেয়ায় কলেজ দপ্তরি খুন

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ৩০, ২০২২
টাংগাইলের নাগরপুরে মাদক সেবনে বাধা দেয়ায় কলেজ দপ্তরি খুন
Spread the love

 

মোঃ শফিকুল ইসলাম সবুজ টাংগাইল নাগরপুর উপজেলা প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে মাদক সেবনে বাধা দেয়ায় এলাকার চিহ্নত মাদকসেবীদের হাতে নৃশংস ভাবে খুন হয়েছে অগ্নিবীণা কলেজের দপ্তরি । আহত হয়েছে কমপক্ষে ২জন নিহতর নাম সুলতান হোসেন স্বপন (৫৫)। সে শ্যামপুর গ্রামের মৃত আঃ হামিদ মিয়ার ছেলে । শনিবার (২৯ অক্টোবর) রাত ৮ টার দিকে নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নের ঘুনি সিংজোড়া বাজারে এ ঘটনাটি ঘটে। মাদক সেবনে বাধা দেওয়াকে কেন্দ্র করে ঘঠনা টি ঘটেছে বলে বিষয়টি নিশ্চিত করছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. সাজ্জাদ হোসেন।
প্রত্যক্ষদর্শী, পরিবার ও পুলিশ সূত্র জানা যায় শনিবার রাত ৮ দিকে ঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চার যুবক রানা সোলাইমান আলী সাজ্জাদ মাদকসেবন করছিল। এসময় নিহতর ছেলে পলাশ ওই চার যুবককে স্কুল মাঠে মাদকসেবন না করার জন্য নিষেধ করেন। এতে মাদকসেবীরা ক্ষিপ্ত হয়ে পলাশকে ধাওয়া করে। সে আত্মরক্ষায় দৌড়ে ওই বাজারে পাশের চায়ের দোকানে আশ্রয় নেয়। সেখানে পর্বে থেকে বসে চা পান করছিল পলাশের বাবা স্বপন । মাদকসেবী ওই চার যুবক দেশীয় অন্ত্র নিয়ে স্বপনের উপর হামলা করে। ঘটনাস্থলে উপস্থিত প্রতিবেশী চাচাতো ভাই আজমির এগিয়ে আসলে তাকেও মাদকসেবীরা হামলা করে। এলাকাবাসী আশংকাজনক অবস্থায় স্বপন ও আজমিরকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরান হোসেন কলেজ দপ্তরি স্বপনকে মৃত্যু ঘোষনা করেন। আহত আজমিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়। আহত শিমুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৭জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ পযর্ন্ত কাউকে গ্রেফতার করা যায়নি তবে ঘটনায় জড়িতদের গ্রেফতারে জোর অভিযান চলছে।

February 2023
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28