২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গোপালগঞ্জে সাবেক মেয়রের বাসায় ডাকাতি, গ্রেপ্তার ৩

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২৯, ২০২২
গোপালগঞ্জে সাবেক মেয়রের বাসায় ডাকাতি, গ্রেপ্তার ৩

আজ ২৯ অক্টোবর (শনিবার) ভোর ৪ টার সময় গোপালগঞ্জ এর বিশিষ্ট ব্যবসায়ী, টুঙ্গিপাড়ার পৌর সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির বাসায় এক দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়।

ঘটনাটি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌরসভার কেড়াইকোপা গ্রামে সংগঠিত হয়। ঘটনায় এলাকার লোকেরা তিন(৩) ডাকাতকে ধরে গণপিটুনি দিয়ে ডাকাতদের পুলিশের হাতে তুলে দেন।

আটককৃতরা হলো, খুলনার বাটিয়াঘাটা উপজেলার আওয়ারা গ্রামের মহসিন শেখের পুত্র নাজমুল (২৯), বাগের হাটের তারাইখালী গ্রামের নাসির (২৮) ও তার আপন ভাই সোহেল (২৭)

মেয়র ইলিয়াস হোসেন জানান, ২৯ অক্টোবর (শনিবার) ভোর ৪ টার দিকে ডাকাতদল দেশিয় অস্ত্র নিয়ে তার বাড়ির দ্বিতীয় তলার ভেলকুনি দিয়ে রুমে প্রবেশ করে। রুমে প্রবেশ করা মাত্রই তার হাত গামছা দিয়ে বেধে ফেলে। তারপর আলমারির চাবি নিয়ে ৩০ টাকা,১৫ ভরি স্বর্ণালংকার ও কয়েকটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যাওয়ার সময় সোরগোল শুনে স্থানীয়রা প্রথমে একজন ডাকাতকে ধরে ফেলে।
তারপর খোজাখুজি করে আরো দুজনকে ধরে গণপিটুনি দেয়।
অত:পর ডাকাতদের পুলিশের হাতে তুলে দেয়।

তিনি আরও জানান, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ও স্থানীয় আওয়ামী লীগের নেত্রীবর্গ ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

টুঙ্গিপাড়া থানার ওসি মোহাম্মদ আবুল মুনসুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডাকাতদের কাছ থেকে প্রায় আড়ায় লাখ(২,৫০,০০০)টাকা উদ্ধার হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30