৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ব্রাহ্মণবাড়িয়ায় জশনে জুলুছে-কাজী মামুনুর রশিদ। নবী প্রেমই ঈমানের উজ্জ্বল দৃষ্টান্ত।

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ১২, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় জশনে জুলুছে-কাজী মামুনুর রশিদ। নবী প্রেমই ঈমানের উজ্জ্বল দৃষ্টান্ত।
Spread the love

মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর প্রতি ঈমান ব্যতিত কােন ব্যক্তি মুমিন হতে পারে না। মুমিন হওয়ার জন্য নবী প্রেমই উজ্জ্বল দৃষ্টান্ত। হযরত মুহাম্মদ (দঃ)’র প্রেম ভালবাসা ও আদর্শ অনুসরণ মাধ্যমেই ইহকালীন কল্যান ও পরকালীন মুক্তি সম্ভব। নবী প্রেম উদ্ধুদ্ধ হয়ে তার পদাঙ্ক অনুসরণ ও অনুকরনের মাধ্যমেই বিশ্ব শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব। গত ০৯ অক্টোবর রবিবার ব্রাহ্মণবাড়িয়া কাজীপাড়া শাহ সুফী সৈয়দ আব্দুল বারী শাহ (রহ.)’র দরবার শরীফে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদশ ব্রাহ্মণবাড়িয়া পৌর শাখার উদ্যাগে পবিত্র জশনে জুলুছ ঈদ এ মিলাদুন্নবী (দঃ) উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি পুর্ববর্তী সমাবেশ আলহাজ্ব কাজী মামুনুর রশিদ উদ্বাধকের বক্তব্যে তিনি এ কথা বলন।

ব্রাহ্মণবাড়িয়া পৌর আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যাগে জশন জুলুছ ঈদ এ মিলাদুন্নবী (দঃ) উদযাপন কালিমা কচিত, রঙ্গ বেরংঙ্গের ব্যানার, ফেইসটুন ও বিভিন শ্লােগানে আকাশ বাতাশ মুখরিত করে তুলে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ ঈদ এ মিলাদুন্নবী (দঃ) বাস্তবায়ন কমিটির আহবায়ক ও জেলা বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সভাপতি পীরে তরিকত, রাহনুমায়ে শরীয়ত অধ্যাপক মুফতি নাজিম উদ্দিন আল-ক্বাদরীর সভাপতিত্বে এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আহল সুনাত ওয়াল জামা’আত বাংলাদেশ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডঃ মুহাম্মদ ইসলাম উদ্দিন দুলাল এর সার্বিক সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ এর কেন্দ্রীয় প্রেসিডিয়াম ও জেলা ঈদ এ মিলাদুন্নবী (দঃ) বাস্তবায়ন কমিটির সদস্য সচিব পীরে তরিকত আল্লামা ড. সদর উদ্দিন আহমদ আল-ক্বাদরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পীরে তরিকত সৈয়দ জাফরুল কুদুুছ গালিব, সৈয়দ নুরে আজম, পীরে তরিকত প্রফেসর নুর মুহাম্মদ, অধ্যক্ষ আব্দুল হক আল আজাদ, পীরে তরিকত আবু জাফর রেদওয়ানী, পীরে তরিকত এম কে মােবারক আলী, পীরে তরিকত দ্বীন ইসলাম আল-ক্বাদরী, পীরে তরিকত গিয়াস উদ্দিন রেজভী, পীরজাদা নশাদ কবীর চিশতী, পীরে তরিকত শাহ মাও. কামারুজ্জামান বুলবুলী, পীরে তরিকত মুখলেছুর রহমান মান্নানী, অধ্যক্ষ আবুল কাইয়ুম, উপাধ্যক্ষ মাওঃ আবুল খায়ের, মুহাম্মদ ছফিউল্লা, মুহাম্মদ খবির উদ্দিন, মাস্টার আবুল বাইয়ান, পীরে তরিকত মজিবুর রহমান।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়ীয়া জেলার যুগ্ম সাধারণ সম্পাদক এড. সৈয়দ ছায়েদুর রহমান আওলাদ, এড. আজিজুর রহমান দুলাল, এড. ফাতেহ আল কুদ্দুছ পাহলবী, এড. আরিফুল ইসলাম, মাওঃ সায়েদুজ্জামান জাবের, সৈয়দ আবুল বাশার, মাওঃ মনিরুল ইসলাম হানাফী, মাওঃ আলী আকবর, কে এম আব্দুল্লাহ, যুবসেনা কেন্দ্রীয় পরিষদের বন ও পরিবেশ সম্পাদক যুবনেতা মুহাম্মদ রফিকুল ইসলাম, মাস্টার হেলাল উদ্দিন, মুহাম্মদ বুলবুল আহম, যুবসেনা জেলা সভাপতি পীরজাদা যুবায়ের আহমদ ফাতহী, যুবনেতা খাকচার মাছুম বিল্লাহ, মাওঃ আবু রায়হান রসুলপুরী, সাধারণ সম্পাদক যুবনেতা মাওঃ মাছুম বিল্লাহ আশরাফী, পীরজাদা সালাহ উদ্দিন আহমদ দিপু, মাওঃ হামিদুল ইসলাম হেলালী, মুহাম্মদ জহিরুল ইসলাম, মাওঃ নুরে আলম রেজা, মাওঃ বােরহান উদ্দিন রেজা, মুহাম্মদ উজ্জ্বল হোসাইন, মুহাম্মদ ইমান আলী, মুহাম্মদ লিয়াকত আলী, মুহাম্মদ আবু হানিফ, ছাত্রসেনা জেলা সভাপতি ছাত্রনেতা আমান উল্লাহ, সাধারণ সম্পাদক গুলজার হাসাইন, মুহাম্মদ সাইফুল ইসলাম রিফাত, সাদেক মিয়া, মুহাম্মদ হেলাল উদ্দিন, হাজারী, আনছারুল্লাহ আকবরীসহ প্রমূখ।

পরিশেষে উক্ত অনুষ্ঠানে দেশের কল্যানে ও অগ্রগতি কামনা করে মিলাদ ও মােনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘােষনা করা হয়। সভা শেষে কাজীপাড়া থেকে ঈদ এ মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে জশনে জুলুছ বের হয়ে কালিবাড়ী মোড়, টিএ রোড, পৈরতলাসহ শহরের বিভিন্ন প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে।

December 2022
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031