৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪৪ হিজরি

সাভারে মাশরুমের প্রচার ও বিপনন ক্যাম্পেইন বিষয়ক সেমিনার ও অফিস উদ্বোধন

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ৩, ২০২২
সাভারে মাশরুমের প্রচার ও বিপনন ক্যাম্পেইন বিষয়ক সেমিনার ও অফিস উদ্বোধন
Spread the love

 

নিজস্ব প্রতিবেদক সাভার:
সাভার হেমায়েতপুরে ডি,এস,পি নতুন একটি শাখা অফিস উদ্বোধন মাশরুমের ইতিবাচক প্রচার ও বিপনন ক্যাম্পেইন বিষয়ক অবহিতকরণ সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বরিবার (২ অক্টোবর) বিকাল ৫টায় হেমায়েতপুরে অফিসের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এ সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো: সাইফুল ইসলাম খোকা কোম্পানির এডমিন ডিরেক্টর।

ডি,এম,ডি সিয়াম রশিদ এর সভাপতিত্বে ও কোম্পানির প্রেজেন্টার ট্রেইনার তারেক মাহবুব ও ট্রেনিং ডিপার্টমেন্ট পরিচালক তারজিদ হাসান তুষার এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন কোম্পানির এডমিন ডিরেক্টর মো : সাইফুল ইসলাম খোকা।

এসময় তিনি বলেন যাদের নিজে কিছু করার ইচ্ছা আছে এবং পুঁজি অল্প। নিজের বাসার বারান্দা/ ছাদ/পরিত্যক্ত হাঁস মুরগীর খামার/গোয়াল ঘর /ছায়া যুক্ত বড় গাছের নীচের ইত্যাদি জায়গায় চাইলেই মাশরুম চাষ করে আপনিও হতে পারেন একজন সফল উদ্যোক্তা, নতুন উদ্যোগতা এবং নতুন বাজার তৈরি। যাদের পুঁজি অনেক কম তাদের নিয়ে সমষ্টিগত ভাবে প্রকল্প তৈরী। এবং ডিএসপি’র মাধ্যমে অর্থ প্রদান করব এবং বানিজ্যিক খামার যদি করা সম্ভব হয়, তাহলে আপনার প্রতিদিন উৎপাদিত সবটুকু মাশরুম আমি কিনে নিব। (চুক্তিভিত্তিক)

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির জেনারেল ম্যানেজার মো: রকিবুজজামান, এক্সিকিউটিভ অফিসার কামরুজ্জামান এল,এল,বি, ও কামিং এক্সিকিউটিভ অফিসার মোঃ আশরাফুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির জেনারেল ম্যানেজার মো: রকিবুজ্জামান বলেন, আমরা প্রত্যেক দিন যে খাবার এবং বাতাস থেকে যে নিঃশ্বাস গ্রহণ করে থাকি তার সাথে একটু একটু করে টক্সিন, বিষ, ময়লা-আবর্জনা গ্রহণ করে থাকি! খাদ্যে ভেজাল ও বায়ু দূষণের কারনে এই টক্সিন, বিষ, ময়লা-আবর্জনা আরো বেশী বেশী পরিমানে আমাদের শরীরে প্রবেশ করে জমা হতে থাকে! ফলে আমাদের শরীরে বিভিন্ন ধরনের রোগ-জীবাণু ও ফাংগাস সৃষ্টি হয় যার কারনে আমরা বিভিন্ন রোগে আক্রান্ত হতে থাকি!

মৃত্তিকা মাশরুম এন্ড ডিএসপি’র উৎপাদিত কাঁচা মাশরুম সুজি এবং পাউডার শরীরের সমস্ত টক্সিন, বিষ বের করে শরীর-কে পরিপূর্ন সতেজ করে দেয়! শরীরের রক্ত টক্সিনমুক্ত করতে সাহায্য করে শরীরের সকল ময়লা-আবর্জনা বের করে দেয়! শরীরের বিভিন্ন ক্ষতিকর রোগ-জীবাণু ও ফাংগাস ধ্বংস করে!

এছাড়া কাঁচা মাশরুম এবং মাশরুম পাউডার এর উপকারিতা : ১. শরীর ও রক্ত টক্সিনমুক্ত,বিষমুক্ত করে! ২. শরীর ও রক্ত ময়লা-আবর্জনামুক্ত করে! ৩. শরীরের ও রক্তের ফাংগাস ধ্বংস করে! ৪. শরীরকে সতেজ করে! ৫. শরীরের ইমিউনিটি বা রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে! ৬. হজমশক্তি বৃদ্ধি করে! ৭. রাতে গভীর ঘুম নিশ্চিত করে! ৮. কোষ্ঠকাঠিন্য দূর করে! ৯. খাবারের রুচি বাড়ায়! ১০. শারীরিক শক্তি বৃদ্ধি করে! ১১. শরীরের দুর্গন্ধ দূর করে! ১২. শরীরের তাপমাত্রা সুরক্ষিত রাখে! ১৩. শরীরের সব ধরনের ব্যাথা উপশম করে! ১৪. লিভার পরিষ্কার করে ও লিভারের কার্যকারিতা বৃদ্ধি করে! ১৫. থাইরয়েড গ্লান্ডের কার্যকারিতা বৃদ্ধি করে! ১৬. শরীরের প্রত্যেক অঙ্গে আয়রন সরবরাহ করে! ১৭. শরীরের ও রক্তের ক্ষতিকর রোগ-জীবাণু ধ্বংস করে! ১৮. ক্যান্সার প্রতিরোধ করে! ১৯. শরীরের যে কোনো ক্ষত দ্রুত সারিয়ে তোলে! ২০. ফুসফুসকে অধিক কর্মক্ষম করে! ২১. শরীরে রক্ত প্রবাহ বাড়িয়ে দেয়! ২২. মেরুদন্ড ও জয়েন্ট-এর সকল সমস্যা সমাধান করে! ২৩. শরীরের ওজন কমাবে! ২৪. ডায়াবেটিস নিয়ন্ত্রণে থাকবে এর জন্য কোন প্রকার ইনসুলিন নিতে হবে না, ঔষধ খেতে হবে না।

এছাড়া আরো উপস্থিত ছিলেন কোম্পানির প্রেজেন্টার ট্রেইনার শেখ মাহমুদুল হাসান পারভেজ। সম্মানিত এফিলিয়েট মোঃ ময়নুল ইসলাম,জহিরুল ইসলাম, নাজমুল, রকিবুল, ফারহানা, তাসলিমা,ফরিদা আক্তার সিমু, লোকমান হাকিমসহ প্রমুখ।

February 2023
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28