৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

দলীয় সমর্থন ও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে পারেন সাবেক সদস্য মাসুদ আলম খান

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ৪, ২০২২
দলীয় সমর্থন ও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে পারেন সাবেক সদস্য মাসুদ আলম খান
Spread the love

 

নিউজ ডেস্কঃ জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে তফসিল ঘোষণা করা হয়েছে, বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে ৬১জেলায় নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ১৭অক্টোবর সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিন ( ইভিএম) এর মাধ্যমে ভোট গ্ৰহন চলবে। ১৫ সেপ্টেম্বর মনোনয়ন পত্র দাখিল ১৮ সেপ্টেম্বর বাছাই এবং ২৫ সেপ্টেম্বর প্রত্যাহার ও ২৬ সেপ্টেম্বরে প্রতিক বরাদ্দের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ইতিমধ্যে বেশ কয়েকজন প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার লক্ষ্যে দলীয় সমর্থন ও ভোটারদের সমর্থন পেতে সরব হয়ে উঠেছেন।
জেলা পরিষদ আইন সংশোধন করে নতুনভাবে সাজানোর
লক্ষে নতুন নিয়ম অনুযায়ী প্রতিটি উপজেলায় ১জন করে সদস্য নির্বাচিত হবেন।

ভোটার হবেন ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য, পৌর মেয়র ও কাউন্সিলর, উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান। নির্বাচিত জনপ্রতিনিধি দের ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন নতুন চেয়ারম্যান ও সদস্য।
এই নির্বাচন কে নিয়ে সকল মহলের আগ্ৰহ লক্ষনীয়
নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ইতিমধ্যে যে কয়জন সদস্য প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন জনসাধারণের মতামত অনুযায়ী তাদের মধ্যে অন্যতম নলুয়া ইউনিয়নের কৃতিসন্তান ছাত্র রাজনীতি থেকে উঠে আসা -সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ বাকেরগঞ্জ উপজেলা শাখা, সাবেক এ জি এস সরকারি বাকেরগঞ্জ কলেজ ছাএসংসদ ও সদ্য সাবেক বরিশাল জেলা পরিষদ সদস্য মাসুদআলম খান সাধারণআসন-১( বাকেরগঞ্জ)।
তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষ্যে ইতিমধ্যে তিনি সকলের কাছে গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন বলে জানা যায়।
উপজেলার সর্বস্তরের জনগণ ও নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে আলোচনা করে নির্বাচনে অংশগ্রহণ বিষয়ে জানতে চাইলে মাসুদ আলম খান বলেন- আমার অভিভাবক, দক্ষিনের কিংবদন্তি , বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ ভাইয়ের স্বিদ্ধান্ত অনুযায়ী নির্বাচনে অংশগ্রহণ করতে আগ্ৰহী আমি এছাড়া বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জননন্দিত মেয়র, লোকমান হোসেন ডাকুয়া আমার রাজনৈতিক শিক্ষাগুরু, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান শামসুল আলম চুন্নু ভাই আমার পরিবারের অভিভাবক। তাই আমার অভিভাবক হিসেবে ওনারা যে সিদ্ধান্ত দিবেন আমার কাছে সেটাই চূড়ান্ত।

সাবেক এই সদস্য গত নির্বাচনে বরিশাল জেলা আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে তুমূল প্রতিদ্ধন্তিতার মধ্যে চারজন প্রার্থী কে পরাজিত করে মাএ এক ভোট বেশী পেয়ে নির্বাচিত হয়ে চমক দেখিয়েছেন। শপথ নিয়ে দায়িত্ব পালনে সফলতা ও ব্যর্থতার দায় স্বীকার করেন তিনি। তিনি বলেন আমি মানুষ, তাই মানুষের কল্যাণে কাজ করতে সবসময় আমার আগ্ৰহ প্রবল। ছাএ জীবন থেকে অদ্যাবধি নিজেকে জনগণের সেবক হিসেবে শপথ নিয়ে পাশাপাশি থেকে পথ চলতে শিখেছি, এটা আমার পারিবারিক শিক্ষা। বাকিজীবন টুকু জনসেবামূলক সকল কাজে নিজেকে নিয়োজিত রাখতে এবং অসমাপ্ত উন্নয়ন গুলো সম্পন্ন করতে সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।

December 2022
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031