৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

পুঁটি মাছের মতো লাফানো শুরু করেছে বিএনপি : তথ্যমন্ত্রী

অভিযোগ
প্রকাশিত আগস্ট ৩১, ২০২২
পুঁটি মাছের মতো লাফানো শুরু করেছে বিএনপি : তথ্যমন্ত্রী
Spread the love

ক্রাইম রিপোর্টার নওগাঁ: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, আষাঢ় মাসে বৃষ্টি হলে ব্যাঙ-পুঁটি মাছ যেভাবে লাফায়, বিএনপি সেইভাবে লাফানো শুরু করেছে। লাফাতে গিয়ে যদি বিএনপি জনগণের সম্পত্তিতে আগুন, হামলা করে তাহলে আওয়ামী লীগ নেতাকর্মীরা বসে থাকবে না। আওয়ামী লীগ নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে তাদেরকে প্রতিহত করবে।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ড. হাসান মাহমুদ বলেন, রাষ্ট্রের দায়িত্ব সন্ত্রাসীদের দমন করা। আবার যদি বিএনপির সন্ত্রাসীরা মাঠে নামে পুলিশও বসে থাকবে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় তথ্যমন্ত্রী বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা সভা-সমাবেশ করেন, তাতে কোনো অসুবিধা নেই। সভা-সমাবেশ করতে গিয়ে নিজেরা মারামারি করে দোকানপাট ভাঙচুর ও দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে দেশের জনগণ বসে থাকবে না। জনগণকে সঙ্গে নিয়ে তা মোকাবিলা করা হবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় গেলে নাকি তারেক রহমান প্রধানমন্ত্রী হবেন। হাওয়া ভবনের বড় সরদার ও ডাকাত তারেক রহমান দেশের প্রধানমন্ত্রী হোক তা আবার দেশের জনগণ চায় না।

এ সময় সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, নিজাম উদ্দিন জলিল জন ও ছলিম উদ্দিন তরফদার ও আনোয়ার হোসেন হেলালসহ জেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা।

December 2022
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031