৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

অভিযোগ
প্রকাশিত আগস্ট ২৮, ২০২২
১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল
Spread the love

বাংলাদেশ আওয়ামী লীগ ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির উদ্যোগে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে বাদ আসর ১৫ই আগস্ট সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহীদ ও ২১ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ এর উপদেষ্টা মন্ডলীর সম্মানিত সদস্য ও ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী।
তিনি বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে দেশের লাখো মানুষ মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েন ও দেশ স্বাধীন করেন। কোনো মেজরের বাঁশির ফুয়ে দেশ স্বাধীন হয়নি। তিনি আরও বলেন বিএনপি-জামায়াত চায় দেশে আবারো অগ্নি-সন্ত্রাস জঙ্গীবাদ এর মাধ্যমে দেশে অরাজকতা সৃষ্টি করতে তাই
আমাদের সবার উচিত এদের কে প্রতিহৃত করা ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে , সরকারের উন্নয়ন গুলো দেশ ও জাতির কাছে তুলে ধরা এবং উন্নয়নে রুপকার তাকে যেনো আবারো ক্ষমতায় বসাতে পারি।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় উপকমিটির সদস্য , জনাব মুজিবুর রহমান,
আশরাফ আহমেদ লিয়ন, জাহিদ হাসান, এম মিজান সরদার,হাবিবুল্লাহ পলাশ মুন্সি, আবু বক্কর সিদ্দিক রাব্বি, আবু ছালেক (বুলবুল মুন্সি), সাজিদুর রহমান সাজিদ, আজিজুর রহমান কিসলু , রফিকুল ইসলাম শাহীন, শেখ তিতুমীর, মোঃ বাবুল ইসলাম, মুফতি মাসুম বিল্লাহ সহ আরো সদস্য বৃন্দ।

এ সময় নেতারা তাদের সংক্ষিপ্ত বক্তবে বঙ্গবন্ধুর আত্মজীবনীর কথা বলেন, ইসলামের জন্য তাঁর অবদানের কথা উল্লেখ করেন। এবং বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা গুলো সভায় তুলে ধরেন ।

সভায় সংক্ষিপ্ত শেষে বঙ্গবন্ধু ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহীদ আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও উপস্থিত মুসুল্লিদের মাঝে তাবারক বিতরন মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।

December 2022
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031