৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

কে.পি.এল.২০১৯ এর প্রত্যাশিত খেলোয়াড় নিলাম ও জার্সি উন্মোচন সফল ভাবে অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত আগস্ট ৭, ২০১৯
কে.পি.এল.২০১৯ এর প্রত্যাশিত খেলোয়াড় নিলাম ও জার্সি উন্মোচন সফল ভাবে অনুষ্ঠিত

 

রনি ইসলাম,স্টাফ রিপোর্টার : কালীগঞ্জ প্রিমিয়ার লীগ (কে.পি.এল.)২০১৯ ক্রিকেট টুর্নামেন্ট এর বহুল আলোচিত ও প্রত্যাশিত খেলোয়াড় নিলাম ও জার্সি উন্মোচন সফল ভাবে অনুষ্ঠিত হয়েছে। ৪ঠা আগষ্ট রবিবার কালীগঞ্জ কে ইউ পি স্কুল ইনভারশন হাবে এই খেলোয়াড় নিলাম ও জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়।

লালমনিরহাট জেলার শিক্ষাঞ্চল কালীগঞ্জ উপজেলায় ” কালীগঞ্জ নেভার স্লিপ,, প্রতিপাদ্য সামনে রেখে তৃতীয় বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে “কালীগঞ্জ প্রিমিয়ার লীগ (কে.পি.এল.) ২০১৯ ক্রিকেট টুর্নামেন্ট এর তৃতীয় আসর। ঈদ উল আযহার দ্বিতীয় দিন হতে কালীগঞ্জ কে.ইউ.পি. পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। মেজবা উদ্দিন বিপ্লব এর সভাপতিত্বে হাজি মোহাম্মদ দানেশ সাইন্স এন্ড টেকনোলজি ইউনিভার্সিটির ক্রিকেট ক্লাব প্রেসিডেন্ট আখিরুজ্জামান শামিমের উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ কে ইউ পি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কৈলাশ চন্দ্র রায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ কে ইউ পি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আনিসুর রহমান সিমন ও কে.পি.এল. এর অবিভাবক মেজবা উদ্দিন বিপ্লব। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার ক্রিকেট প্রেমি সাধারণ জনতা।

এর আগে বনি আমিন,আখিরুজ্জামান শামিম, তুষার শান্ত, রবিউল ইসলাম, রাকিব আল হাসান,ও মেহেদি হাসান সুজনের ক্লান্তিহীন প্রচেষ্টায় কালীগঞ্জ প্রিমিয়ার লীগ (কে.পি.এল.)২০১৯ ক্রিকেট টুর্নামেন্ট এর তৃতীয় আসর আয়োজনের পথ সুগম হয়। বরাবরের মতো এবারের আসরেও চারটি দল অংশ গ্রহণ করে। দল চারটি হলো _কালীগঞ্জ ব্লাসটার্স,ফিউরিসাস ফাইটার্স,ডেরিং সিক্সার্স ও টেরিফিক হিটার্স।কালীগঞ্জ উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে বাচাই করা সেরা ষাট (৬০) জন খেলোয়াড় কে খেলোয়াড় নিলামের মাধ্যমে চারটি দলে বিভক্ত করে উক্ত নিলাম সম্পন্ন করা হয় ও এর আগে চারটি দলের চারজন দলনেতা নির্বাচন করা হয়।এবারের চার জন দলনেতা হলো, বনি আমিন-টেরিফিক হিটার্স,তুষার শান্ত-কালীগঞ্জ ব্লাস্টার্স,ইয়ামিন সচিব,ডেয়ারিং সিক্সার্স, এবং রবিউল ইসলাম রবি-টেরিফিক হিটার্স,এর পরে পরেই তাদের হাতে দলের জার্সি তুলে দেয়া হয়।

উপজেলার ক্রিকেট প্রতিভা অন্বেষণ, যুব সমাজ কে মাদকের গ্রাস থেকে দূরে রাখা ও তরুণদের মাঠমূখী করাই কালীগঞ্জ প্রিমিয়ার লীগ (কে.পি.এল) আয়োজনের মূল লক্ষ্য। এবারের কে.পি.এল. টুর্নামেন্টের স্পন্সার করেছেন আশরাফুল ইসলাম আলমগীর এর ক্রিয়েটিভ আইটি ট্রেনিং ইনস্টিটিউট কালীগঞ্জ,লালমনিরহাট।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031