২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

১৭ইং আগষ্ট গ্রেনেট হামলার প্রতিবাদে কালীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত আগস্ট ১৭, ২০২২
১৭ইং আগষ্ট গ্রেনেট হামলার প্রতিবাদে কালীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত
Spread the love

স্টাফ রিপোর্টারঃ

২০০৫ সালে ১৭ইং আগষ্ট সারাদেশের জামাত,বিএনপির বোমা হামলার প্রতিবাদে কালীগঞ্জে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ইং আগষ্ট ২০০৫ সালে সারাদেশের জামাত , বিএনপির বোমা হামলার প্রতিবাদে আজ কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম আবু বক্কর চৌধুরীর সঞ্চালনা বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি এমপি তার বক্তব্যে বলেন, চক্রান্তকারিরা যতই ষড়যন্ত্র করুক না কেনো বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা পাশে থাকলে আমাদের কোনো ভয় নেই। ২০০৫ সালে ১৭ইং আগষ্ট জামাত-বিএনপির সদস্যরা সারাদেশে বোমা মেরে দেশকে সন্ত্রাসের রাষ্ট্র বানাতে চেয়েছিলেন। তিনি আরো বলেন খুন, হত্যা সন্ত্রাসী এটাই ছিলো বিএনপির প্রধান রাজনীতি। বঙ্গবন্ধুকে যে ভালোবাসে না তার মধ্যে কখনো দেশ প্রেম থাকতে পারেনা। বঙ্গবন্ধুর কন্যা দেশের উন্নয়ন করে দেশের মানুষের মুখে হাসি ফুটানোর জন্যে কাজ করে যাচ্ছে এটা স্বাধীনতা বিরোধী চক্রান্তকারীরা মেনে নিতে পারছেন

দেশকে সন্ত্রাসের রাষ্ট্র কায়েম করার জন্যে বিভিন্ন ভাবে সরযন্ত্র করে যাচ্ছে। আওয়ামী লীগের নেতৃবৃন্দকে আহবান করেন সন্ত্রাস খুনিদের সংগঠন যেনো মাথা তুলে দারাতে না পারে সেদিকে আপনাদের সজাগ থাকতে হবে।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফী মেহেদী হাসন, সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম খাঁন কনক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এস এম রবিন হোসেন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদ, সাধারণ সম্পাদক মাহাাফুজা পারবিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তানভীর মোল্লা, সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান, পৌর ছাত্রলীগের সভাপতি আলী আল রাফি অমিত, সাধারণ সম্পাদক আলভী, কালীগঞ্জ সরকারি শ্রমিক কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এম আই লিকন, সাধারণ সম্পাদক ওয়াসিম মোল্লাসহ কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলটি প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি এমপির নেতৃত্বে কালীগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কালীগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে শেষ হয়।

November 2022
T W T F S S M
1234567
891011121314
15161718192021
22232425262728
2930