১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নাগরপুরে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির উপর সন্তাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

অভিযোগ
প্রকাশিত আগস্ট ১০, ২০২২
নাগরপুরে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির উপর সন্তাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

নাগরপুর উপজেলা প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে গয়হাটা ইউনিয়ন বনগ্রাম এলাকায় ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো: ইলিয়াস মিয়ার উপর সন্তাসী হামলা প্রতিবাদে মানববন্ধন করছে ওয়ার্ড আওয়ামীলীগ ও এলাকা বাসী মোঃ ইলিয়াস মিয়া (৪৩) কে কুপিয়ে যখম করেছে স্থানীয় দুর্বৃত্তরা। (৪ আগস্ট) দুপুরে বনগ্রাম শহীদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি গঠন কেন্দ্রীক আলোচনার এক পর্যায়ে কথা কাটাকাটির জেরে দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র (দা,শাবল) নিয়ে ইলিয়াস মিয়াকে কুপিয়ে যখম ও ব্যাপক মারধর করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহত ইলিয়াসকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হচ্ছে প্রেরণ করলে সেখান থেকে টাংগাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তিনি।

এ ঘটনায় আহতের ভাই কনক নাগরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। দায়েরকৃত অভিযোগ সূত্রমতে, আসামী গণ হচ্ছে – নুরুজ্জামান নয়ন (৪৫), মো: শরিফ ফকির (৩৯), মো: বেল্লাল ফকির (৪২), মো: বাশার শিকদার (৪২), ইব্রাহিম শিকদার (৫২)।

এ বিষয়ে নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনিব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30