১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই রজব, ১৪৪৪ হিজরি

নাগরপুরে ৮ কেজি গাঁজা ও ইয়াবাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

অভিযোগ
প্রকাশিত আগস্ট ৯, ২০২২
নাগরপুরে ৮ কেজি গাঁজা ও ইয়াবাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার
Spread the love

মোঃ শফিকুল ইসলাম সবুজ, নাগরপুর উপজেলা প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে ৮ কেজি গাঁজা ও ১২১ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৮ আগষ্ট) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার পাকুটিয়া থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলার পাকুটিয়া গ্রামের মৃত ইউনুছ শিকদার এর ছেলে মো. সিরাজ সিকদার (৪০) ও রাশেদ বেপারীর ছেলে মো. সানোয়ার হোসেন ওরফে আঙ্গুর (৫২)। তাদের বিরুদ্ধে নাগরপুর থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। এদিকে মাদকের বিশাল চালানসহ মাদক ব্যবসায়ী আটকের ঘটনায় প্রশাসন ও এলাকায় তোলপার শুরু হয়েছে।
থানা সূত্রে জানা যায়, সিরাজ ও আঙ্গুর দীর্ঘ দিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে এস আই শ্রীজীব ও এ এস আই জাঙ্গাগীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার রাতে অভিযান চালিয়ে উপজেলার পাকুটিয়া গ্রামের নিজ বাড়ি থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় আসামীদের বাড়ী তল্লাশি করে গোয়াল ঘরের ভিতর থেকে ৮ কেজি গাঁজা ও ১২১ পিচ ইয়াবা ঊদ্বার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৮০ হাজার ও ১২১ পিচ ইয়াবার মূল্য আনুমানিক ৩৬ হাজার ৩শত টাকা।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, আমি থানায় যোগদানের পর নাগরপুর উপজেলাকে মাদক মুক্ত করার যুদ্ধ ঘোষনা করি। টাঙ্গাইল পুলিশ সুপার ও মির্জাপুর সার্কেল এসপির দিক নির্দেশনায় মাদকের ব্যাপরে আমরা জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে। সেই ধারাবাহিকতায় নাগরপুর থানার সঙ্গীয় অফিসার ফোর্স পাকুটিয়া ইউনিয়নে অভিযান পরিচালনা করে। অভিযানে ৮ কেজি গাঁজা ও ১২১ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। মাদক নির্মূল করতে এধরনের অভিযান অব্যাহত থাকবে। নাগরপুর থানায় এই প্রথম বড় চালানসহ মাদক কারবারি আটক হলো বলে জানান।

February 2023
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28