২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে সফর, ১৪৪৪ হিজরি

কালীগঞ্জে জামাতে ৪০দিন নামাজ আদায় করে বাই সাইকেল পুরুষ্কার পেলেন ১০ এবং ডিনার সেট পেলেন ০৯ জন।

অভিযোগ
প্রকাশিত আগস্ট ৫, ২০২২
কালীগঞ্জে জামাতে ৪০দিন নামাজ আদায় করে বাই সাইকেল পুরুষ্কার পেলেন ১০ এবং ডিনার সেট পেলেন ০৯ জন।
Spread the love

কালীগঞ্জের জামালপুর ইউনিয়ন এর ছৌলাদী গ্রামের মেম্বার ফারুক শেখ এর উদ্যোগে জামাতে ৪০দিন নামাজ আদায় করে বাই সাইকেল পুরুষ্কার পেলেন১০জন বাকী ০৯ জন পেলেন ডিনার সেট

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়ন এর ছৌলাদী গ্রাম বাসী ও স্হানীয় মেম্বার ফারুক শেখ এর উদ্যোগে ছৌলাদী কেন্দ্রীয় মসজিদ কমিটির তত্ত্বাবধানে প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতাটি শুরু হয় ২১-৫-২০২২ইং তারিখে এবং শেষ হয় ৩০-৬-২০২২ ইং তারিখে।

অভিনব এই কর্মসূচি পালন করেছে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা জামালপুর ইউনিয়নের ছৈলাদী কেন্দ্রীয় জামে মসজিদ কর্তৃপক্ষ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন অত্র মসজিদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব মোরশেদ কাজী এবং জামালপুর ইউনিয়ন পরিষদের ০৩ নং ওয়ার্ড সদস্য জনাব মোঃ ফারুক শেখ। এবং পরিচালনায় ছিলেন মুফতি হাবিবুল্লাহ রফিক টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করায় ১৯ জন কিশোরকে পুরস্কৃত করা হয়েছে। নিয়মিত নামাজ জামাতের সাথে আদায়ের প্রথম পুরস্কার হিসেবে ১০ জনকে বাইসাইকেল এবং দ্বিতীয় পুরস্কার হিসেবে বাকি ০৯ জনকে ডিনার সেট প্রদান করা হয়। জানা গেছে, শিশু-কিশোরদের নামাজের প্রতি আগ্রহী করতেই এ ধরনের কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা সকলকে নামাজ আদায় করতে বলেন, চল্লিশ দিন না মৃত্যুর আগ মুহুর্তে নামাজ আদায় করতে হবে।
মেম্বার ফারুক শেখ বলেন আমি আপনাদের দোয়ার বরকতে আমি পুনরায় আবার মেম্বার হয়েছি,আমি কোন দলের মেম্বার না,আমাকে যে ভোট দিয়েছেন এবং যে আমাকে ভোট দেয় নাই তার ও মেম্বার, আমি জনগণের সেবা দিতে এসেছি, আমার দ্বারা জনগণের কোনো ক্ষতি হবে না, আমি এলাকায় কে মাদকমুক্ত করবো, আপনারা থাকবেন ইনশাআল্লাহ।

০৫ ই আগস্ট ২০২২ ইং শুক্রবার বাদ আছর বিজয়ী ওই কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জামালপুর ইউনিয়ন পার্শ্ববর্তী বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার প্রিন্সিপাল গান এবং খতিব ও ইমাম সাহেব গন।

আয়োজন কমিটির সূত্রে জানা গেছে, ওই এলাকার ৩৭ জন যুবক অংশ নেয়। টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে এসে আদায় করতে সক্ষম হয় ১০ জন। বাইসাইকেল দিয়ে পুরস্কৃত করা হয়। তবে যারা টানা ৪০ দিন নামাজ আদায় করতে পারেনি তাদের মধ‍্যে ০৯জনকে ডিনারসেট উপহার দেওয়া হয় বাকি১৮ জন এ প্রতিযোগিতা থেকে বাদ পড়ে।

যারা প্রথম স্থান অধিকার করে পুরস্কার হিসেবে বাইসাইকেল পেল তারা হলেন মোহাম্মদ রাকিবুল হাসান, মোহাম্মদ সাব্বির শেখ, মোহাম্মদ শাহজালাল, মোহাম্মদ জিসান, মোহাম্মদ মোমেন শেখ, মোহাম্মদ সজীব, মোহাম্মদ সোহাগ, মোহাম্মদ সোহান,মোহাম্মদ ফয়সাল, মোহাম্মদ মুক্তাজুল।

 

দ্বিতীয় স্থান অধিকার করে পুরস্কার হিসেবে ডিনার সেট পায় তারা হলো মোহাম্মদ আরিফুল ইসলাম, মোহাম্মদ মুন্না, মোহাম্মদ তালহা, মোহাম্মদ জুয়েল, মোহাম্মদ স্বাধীন, মোহাম্মদ জুনায়েদ, মোহাম্মদ ফাহাদ, মোহাম্মদ ফয়সাল কাজী, মোহাম্মদ আরিয়ান।

September 2022
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930