২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

ধামরাইয়ের সাবেক এমপি এম, এ মালেকের ভিডিও বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ১৬, ২০২২
ধামরাইয়ের সাবেক এমপি এম, এ মালেকের ভিডিও বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল
Spread the love

ধামরাইয়ের সাবেক এমপি এম, এ মালেকের ভিডিও বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

রিপোর্ট পিআইডি ঢাকা ধামরাই : দলীয়  সিদ্ধান্তের বাইরে গিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীকে উপজেলা চেয়ারম্যান করেছেন ঢাকার ধামরাইয়ের সাবেক এমপি ও ধামরাই আওয়ামী লীগের সভাপতি এম,এ মালেক। এমন একটি বক্তব্য এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে বিক্ষুদ্ধ হয়ে পড়েছেন ধামরাইয়ের সাধারণ নেতা-কর্মীরা।
ভিডিও বক্তব্যে এম,এ মালেক বলছেন, – “আপনাদের সন্তান মোহাদ্দেস উপজেলা চেয়ারম্যান হয়েছে। তাকে চেয়ারম্যান বানানোর জন্য আমার অনেক সহযোগীতা অনেক পরিশ্রম ছিল বিধায় আল্লাহ তাকে উপজেলা চেয়ারম্যান বানিয়েছে।”
এ ধরনের বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে এ নিয়ে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ধামরাইয়ের আওয়ামী লীগের নেতা-কর্মীরা। অনেকেই বলছেন, একজন আওয়ামী লীগের নেতা দলীয় সিদ্ধান্তের বাইরে জননেত্রী শেখ হাসিনার বিপক্ষে গিয়ে বিদ্রোহী প্রার্থীর জন্য নির্বাচন করা যুক্তিযুক্ত নয়। এ কাজটি মোটেই তার উচিৎ হয়নি।
উল্লেখ্য, ধামরাই উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ মোহাদ্দেস হোসেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে বিজয় লাভ করেন। বর্তমানে ধামরাই উপজেলা আওয়ামী লীগ দুটি দলে বিভক্ত বলেও অনেকে ব্যক্ত করেন। ১৫ এপ্রিল ধামরাই সদর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে এম,এ মালেক এ বক্তব্য প্রদান করেন বলে জানা গেছে।

 

বক্তব্য টি দেখতে নিচের লিংকে দেখুন।

https://fb.watch/cqiWrBSYM6/

May 2022
T W T F S S M
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31