৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ “তিতাস”-এর নতুন সভাপতি সাকিব ও সম্পাদক ইরফান।

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ২৩, ২০২১
ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ “তিতাস”-এর নতুন সভাপতি সাকিব ও সম্পাদক ইরফান।
Spread the love

ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ “তিতাস”-এর নতুন সভাপতি সাকিব ও সম্পাদক ইরফান।

বিশেষ প্রতিনিধিঃ– বাংলাদেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ সংগঠন “তিতাস” এর নবনির্বাচিত কমিটি গঠিত হয়ছে।

সাকিব আল হাসান কে সভাপতি এবং ইরফান খন্দকার সোহেল কে সাধারণ সম্পাদক করে দীর্ঘ একযুগ পর গঠিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘তিতাস’ এর কমিটি।

শনিবার (২০ নভেম্বর) ২৬ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। এ ছাড়া সংগঠনটিতে ১৪ সদস্যের উপদেষ্টা পরিষদও গঠন করা হয়েছে।

নতুন কমিটির সভাপতি সাকিব আল হাসান ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার কৃতি সন্তান। সরকারি হাজী আঃ জলিল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও আশুগঞ্জ সার কারখানা কলেজ থেকে এইচএসসি পাশ করে সাকিব ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগে ভর্তি হন। সফলতার সাথে অনার্স সম্মান শ্রেণিতে উর্ত্তীণ্য হবার পর বর্তমানে তিনি মাস্টার্সে অধ্যয়নরত আছে

বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের আবাসিক শিক্ষার্থী সাকিব পড়াশোনার পাশাপাশি ছাত্র রাজনীতির সাথেও জড়িত। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

সাধারণ সম্পাদক ইরফান খন্দকার সোহেল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কৃতি সন্তান। মৈন্দ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করে সোহেল ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগে ভর্তি হন। সফলতার সাথে বিবিএ শ্রেনিতে উর্ত্তীণ্য হবার পর বর্তমানে তিনি এমবিএ-তে অধ্যয়নরত আছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের আবাসিক ছাত্র।

উপদেষ্টা পরিষদ:
৪ জন প্রধান উপদেষ্টা ও ১০ জন উপদেষ্টাকে নিয়ে নবগঠিত ১৪ সদস্যের উপদেষ্টা পরিষদে গঠিত হয়েছে। প্রধান উপদেষ্টা ৪ জন হলেন- মুরাদ হায়দার টিপু, ইফতেখার আহমেদ চৌধুরী সজীব, আব্দুল্লাহ আল মাসুদ লিমন ও মাহমুদ আবদুল্লাহ বিন মুন্সি। ১০ জন উপদেষ্টা হলেন- আরিফুল ইসলাম আরিফ, জহিরুল ইসলাম শিশির, নাজমুল হাসান রনি, আমান উল্লাহ আমান, মো. আরিফুল ইসলাম, জাকারিয়া শাকিল, মাহমুদুল হাসান পলাশ, মো. লুৎফর রহমান, ইমরান হাসান ও তরিকুল ইসলাম রাজিব।

কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি- ফাল্গুনী দাস তন্বী, সজিব মিয়া, মোস্তফা কামাল, সবুজ আহমেদ, আশিকুর রহমান; যুগ্ম-সাধারণ সম্পাদক- গোলাম হাক্কানী জনি, জুবায়ের রায়হান হৃদয়, শরিফুল ইসলাম, সাব্বির আহমেদ শাওন; কোষাধ্যক্ষ- মশিউর রহমান সূর্য; সাংগঠনিক সম্পাদক- মোশারফ হোসেন, জুবায়ের আহমেদ ছাফির, আশিকুর রহমান, নাহিদ হাসান, আল সাদী ভূঁইয়া, রায়হান সরকার; দপ্তর সম্পাদক- নূর আল-আমিন; প্রচার সম্পাদক- রাকিব হাসান; সংস্কৃতি বিষয়ক সম্পাদক- প্রসূন পারভেজ; সাহিত্য বিষয়ক সম্পাদক- নঈম রেজা ভূঁইয়া; সমাজসেবা বিষয়ক সম্পাদক- সাকিন মোল্লা; ক্রীড়া বিষয়ক সম্পাদক- বাবুল সরকার; ছাত্রী বিষয়ক সম্পাদক- তাসফিয়া আক্তার লামিয়া ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক- বায়েজীদ রহমান।

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031