৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত হঠকারী ও চরম দায়িত্বহীন

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৫, ২০২১
জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত হঠকারী ও চরম দায়িত্বহীন
Spread the love
জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত হঠকারী ও চরম দায়িত্বহীন
প্রধান প্রতিবেদক ঢাকা  :- জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত হঠকারী ও চরম দায়িত্বহীন বলে উল্লেখ করেছে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি। পার্টির কেন্দ্রীয় কমিটির সভায় নেতারা বলেছেন, এই পদক্ষেপে পরিবহনভাড়া অস্বাভাবিক বৃদ্ধি পাবে, কৃষিসহ উৎপাদনশীল খাত মারাত্মক সংকটে নিপতিত হবে এবং সামগ্রিকভাবে মূল্যস্ফীতিও বৃদ্ধি পাবে। যা জনগণের দুর্গতি ও দুর্দশা চরমে নিয়ে যাবে।

আজ শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ওই সভায় সভাপতিত্ব করেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালী। সভায় বক্তৃতা করেন পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য আকবর খান, আনছার আলী দুলাল, স্নিগ্ধা সুলতানা ইভা, সাইফুল ইসলাম ও শেখ মোহাম্মদ  শিমুল।

সভায় সাইফুল হক বলেন, খাদ্যসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের লাগামহীন মূল্যবৃদ্ধির সময় কেরোসিন ও ডিজেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি করে সরকার আগুনে ঘি ঢেলে দিয়েছে। সরকারের কোনো জবাবদিহি ও দায়বদ্ধতা না থাকায় চরম হঠকারী, দায়িত্বহীন ও উদ্ভট সিদ্ধান্ত নিয়েছে। স্বেচ্ছাচারী পন্থায় জ্বালানির মূল্যবৃদ্ধি জননিপীড়ন ও অত্যাচারের শামিল। তিনি অনতিবিলম্বে এই হঠকারী, নিপীড়নমূলক ও গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহারের জন্য সরকারের প্রতি দাবি জানিয়েছেন।
সভায় আগামী ডিসেম্বরে অনুষ্ঠিতব্য কেন্দ্রীয় সাংগঠনিক সম্মেলনের (প্লেনাম) রাজনৈতিক ও সাংগঠনিক প্রস্তুতি পর্যালোচনা করা হয় এবং প্লেনাম সফল করে তুলতে পার্টির সদস্যদের প্রতি আহ্বান জানানো হয়।

সভার শুরুতে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের সভাপতি প্রবীণ বিপ্লবী ডা. এম এ করিমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়।

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031