২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

এফডিসিতে সাংবাদিককে হুমকি, চিকন আলীর বিরুদ্ধে জিডি

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ১, ২০২১
এফডিসিতে সাংবাদিককে হুমকি, চিকন আলীর বিরুদ্ধে জিডি

এফডিসিতে সাংবাদিককে হুমকি, চিকন আলীর বিরুদ্ধে জিডি

বিনোদন প্রতিবেদক  : – ‘তুই কোন পত্রিকার সাংবাদিক! তুই সাংবাদিকই না, দেখব তুই ঢাকায় থাকিস কেমনে! জায়গামতো পেলে আমি তোকে দেখে নেব! খা… পো….!’ বলে সাংবাদিক আকাশ নিবিরকে গালাগাল করেছেন কমেডিয়ান অভিনেতা চিকন আলী।

রবিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) চত্বরে প্রবেশের পরই সাংবাদিক আকাশ নিবিরের পথরোধ করে হুমকি দেয় শামিনুর রহমান ওরফে চিকন আলী।

ফেসবুক এবং ইউটিউবে অশ্লীল ভাষায় কমেডি নির্মাণ নির্মাতা হিসেবে পরিচিত এই ব্যক্তির বিরুদ্ধে হাতিরঝিল থানায় জিডি (নং ১৪২১) করা হয়েছে।
কমেডির আদলে প্রতিদিনই সাইবার অপরাধ করছে বলেও অভিযোগ রয়েছে। অনলাইনে ইনকামের নেশায় পোস্টারে কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করতে লক্ষ্য করা গেছে।

জানা গেছে, তাজা খবরের প্রধান প্রতিবেদক আকাশ নিবিরের সঙ্গে চিকন আলীর যৌথ একটি ফেসবুক পেজ চলছিল। আকাশের লেখা গানে ভাইরাল হন ওই কমেডিয়ান।

অশ্লীল ভিডিও এবং পোস্টার আপলোড নিষেধ করায় আকাশ নিবিরকে পেজের মালিকানা থেকে বাদ দেওয়ার ফন্দি আঁটেন চিকন আলী। বিষয়টি প্রকাশ পেলে সম্প্রতি আকাশ নিবিরকে ফাঁকি দিতে ব্যর্থ হয়ে ক্ষিপ্ত হন এই কমেডিয়ান। পরে বিভিন্ন ফেসবুক আইডি এবং পেজ থেকে সাংবাদিক আকাশ নিবিরের ছবিসহ কুরুচিপূর্ণ নানা কথা লিখে পোস্ট করা হয়।
আকাশ নিবির সাংবাদিক না- উল্লেখ করে অপপ্রচার করা হয়। বিতর্কিত করতে সেইসব অপপ্রচার করা ফেসবুক পোস্ট নিজের আইডিতে শেয়ার করেন চিকন আলী। তিনি বিভিন্ন পেজে ভিডিও বক্তব্যেও সাংবাদিক সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেন।

সাংবাদিক আকাশ নিবির জানান, ঘটনার দিন রবিবার সন্ধ্যায় এক অভিনেতার ফোন নম্বর নিতে এফডিসিতে যান। সমিতিতে এসে আকাশ নিবিরকে দেখেই উত্তেজিত হয়ে হুমকি দেয় চিকন আলী।

এ ঘটনায় সাংবাদিকদের মাঝে ক্ষোভের সঞ্চালন হলে একজন চলচ্চিত্র প্রযোজক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক বিষয়টি সমাধানের চেষ্টা করেন। সিনিয়র অভিনেতাদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ফের আকাশ নিবির সম্পর্কে অপপ্রচার করেন অশ্লীল কমেডিয়ান খ্যাত চিকন আলী।
সাংবাদিক আকাশ নিবির বলেন, আমি আইনের আশ্রয় নিয়েছি। জিডি করেছি, মামলার প্রস্তুতি চলছে।

এপ্রসঙ্গে মন্তব্য নিতে শামিনুর রহমান ওরফে চিকন আলীর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30