১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

আজ ১৩ অক্টোবর সাংবাদিক ও প্রতিবন্ধীদের অহংকার শেখ তিতুমীর আকাশ ভায়ের শুভ জন্মদিন

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ১২, ২০২১
আজ ১৩ অক্টোবর সাংবাদিক ও প্রতিবন্ধীদের অহংকার শেখ তিতুমীর আকাশ ভায়ের শুভ জন্মদিন
Spread the love

আজ ১৩ অক্টোবর সাংবাদিক ও প্রতিবন্ধীদের অহংকার শেখ তিতুমীর আকাশ ভায়ের শুভ জন্মদিন

প্রধান প্রতিবেদক:- ২০০৭ ইং সাল থেকে সাংবাদিকতার পেশায় নাম লেখান তিনি, সাংবাদিকতার জীবনে অনেক হামলার শিকার হন তিনি একসময় স্কুল জীবন থেকে ইচ্ছা ছিলো তার দেশ ও জাতির কল্যাণে কাজ করবেন তিনি তাই ২০০৭ ইং সাল থেকে প্রতিবন্ধীদের কল্যাণে ও বেকারত্ব দূরীকরণে হিডো এনজিও নিয়ে কাজ শুরু করেন তিনি শুধু কি তাই সাংবাদিকতের কল্যাণে কাজ করে মুক্তিযোদ্ধের স্বপক্ষীয় শক্তি হয়ে বাংলাদেশ সরকারের একমাত্র প্রচার মাধ্যম হয়ে কাজ করিতে পরিকল্পনা করেন এবং প্রতিষ্ঠা করেন,বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন, বিএসকে এস কেন্দ্রীয় কমিটি , যে সংগঠন আজ সারা দেশে অনেক সুনামের সাথে সাংবাদিক ও প্রতিবন্ধীদের কল্যাণে উন্নয়নের সরকারের প্রচার মাধ্যম হিসেবে কাজ করে আসচ্ছে।
২০০৬/২০০৭ ইং সালে কারিগরি বিশ্ববিদ্যালয় শাখার বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হয়ে দুর্নীতিবাজ জোট সরকার বিএনপি /জামাত শিবিরের বিপক্ষীয় অনেক আন্দলোন ও পত্রিকায় লিখালিখি করতেন তিনি ঐ সময় জামাত শিবিরদের হাতে কয়েকবার হামলার শিকার হন।

২০১৫ ইং সালে সরকারে পিআইডি রিপোর্টার এর দায়ীত পান তিনি সেই থেকে সন্ত্রাস /জঙ্গীবাদ/ দুর্নীতিবাজদের বিরোদ্ধে কাজ শুরু করেন, এক সময় অনেক দুর্নীতিবাজদের চোখের কাটা হন তিনি, অনেক সময় ফেজবুক থেকে শুরু করে বিভিন্ন ভাবে তার নামে বিভিন্ন আলোচনা সমালোচনায় আসেন শেখ তিতুমীর, কিন্তু একটু ও সেই চক্রান্তকারীদের চক্রান্তে পিছু হাটেন নাই তিনি,সব সময় সত্যের পথে হেটেছেন এবং এগিয়ে যাচ্ছে বাংলাদেশের অধম হয়ে।

২০১৮ইং সালে প্রতিবন্ধিদের জন্য দেশের বিভিন্ন
স্থানে কল্যাণ মূলোক কাজ করায়, প্রিয় সংগঠক ও প্রতিবন্ধীদের পিতার খ্যাতিপান শেখ তিতুমীর।
যার গুণ মেধা, মানুষের প্রতি ভালোবাসা লিখে প্রকাশ করার মতন নয়, যার কোন তুলনা হয় না, তবে লক্ষ সাংবাদিক ও প্রতিবন্ধীদের প্রাণের নেতা শেখ তিতুমীর।

সেই মানুষ টির আজ শুভ জন্মদিন বাংলাদেশ সাংবাদিক ও সাপ্তাহিক অভিযোগ পত্রিকার পক্ষ থেকে শেখ তিতুমীর ভাই সহ দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আমরা সর্বদা দোয়া করি আমাদের সেই প্রাণের মানুষ প্রিয় ভাই, চিরো জীবন বেঁচে থাকুন আমাদের মাঝে প্রিয় হয়ে। যার মাঝে বাঙ্গালী জাতি ও সাংবাদিক এবং প্রতিবন্ধীরা অনেক আশা ভালোবাসা স্বপ্ন দেখেন সবাই।
প্রিয় ভাইয়ের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন রইলো।

জয় বাংলা / জয় বঙ্গবন্ধু

October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031