১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

জামিনে বেরিয়ে এসে বাদীকে হত্যার চেষ্টা

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ৬, ২০২১
জামিনে বেরিয়ে এসে বাদীকে হত্যার চেষ্টা
Spread the love
জামিনে বেরিয়ে এসে বাদীকে হত্যার চেষ্টা

কুমিল্লা জেলা প্রতিনিধি : কুমিল্লা নগরীর বিষ্ণুপুর এলাকায় ঘুমের ওষুধ খাইয়ে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়ে জেল হাজতে থাকা শ্বশুর জামিনে বেরিয়ে এসে বাদীকে (পুত্রবধূ) হত্যার চেষ্টা চালিয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী পুত্রবধূ কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জানা যায়, নগরীর বিষ্ণুপুর এলাকার মৃত হযরত আলীর ছেলে বাচ্চু মিয়া রুমি (৪৫) ২০১৯ সালের জানুয়ারি মাসে তার বুদ্ধি প্রতিবন্ধী ছেলের সঙ্গে ওই মেয়ের বিয়ে দেন। বিয়ের পর পুত্রবধূর ওপর কু-নজর পড়ে বাচ্চু মিয়ার। বিভিন্ন সময় তিনি পুত্রবধূকে কু-প্রস্তাব দিতেন, তাতে কাজ না হওয়ায় পরে কৌশলে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে পুত্রবধূকে ধর্ষণ করেন শ্বশুর বাচ্চু মিয়া। একাধিকবার এ ঘটনা ঘটার পর পুত্রবধূ বুঝতে পেরে বিষয়টি শাশুড়িকে জানায়।

এতেও কাজ না হওয়ায় শ্বশুরের হাত থেকে বাঁচতে স্বামীকে নিয়ে হাউজিং এস্টেট এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন পুত্রবধূ। গত বছরের ২০ অক্টোবর রাতে বাচ্চু মিয়া ভাড়া বাড়িতে প্রবেশ করে পুনরায় পুত্রবধূকে ধর্ষণ করেন। এসময় চিৎকার শুনে স্থানীয় লোকজন একত্রিত হয়ে বাচ্চু মিয়াকে আটক করেন।

এ ঘটনায় ভুক্তভোগী নারী কুমিল্লা আদালতে আইন সহায়তা কেন্দ্রের (আসক) মাধ্যমে আদালতে অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে পুলিশ আসামি বাচ্চু মিয়াকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠান।

সম্প্রতি বাচ্চু মিয়া জামিনে বের হয়ে মামলাটি তুলে নেওয়ার জন্য পুত্রবধূকে হুমকি দিতে থাকেন। একপর্যায়ে গত শনিবার (২ অক্টোবর) বিকেলে ভুক্তভোগী নারী হাউজিং এস্টেটের গোল মার্কেট এলাকায় বাজার করতে গেলে বাচ্চু মিয়া তার ওপর হামলা চালায়। এসময় স্থানীয় লোকজনের সহায়তায় রক্ষা পায় ওই নারী।

এ ঘটনায় সোমবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ওই নারী কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ভুক্তভোগী নারী জানান, বাচ্চু মিয়া ও তার সহযোগীরা তাকে হত্যার জন্য ঘুরে বেড়াচ্ছে। মামলা তুলে না নিলে তাকে ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিচ্ছে।

বাদীপক্ষের আইনজীবী তাহমিনা বেগম বলেন, ওই নারী একেবারে অসচ্ছল। তাই সরকারি খরচে আইনগত সহায়তা দেওয়া হচ্ছে। আসামি জামিনে বেরিয়ে এসে বাদীকে হত্যার চেষ্টা চালিয়েছে। আমরা আদালতের কাছে আসামির জামিন বাতিলের আবেদন করবো।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আন্ওয়ারুল আজিম জানান, মামলাটি তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিট দেওয়া হয়েছে। ওই নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031