২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি

আ’লীগের মনোনয়নপ্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ৩০, ২০২১
আ’লীগের মনোনয়নপ্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান
Spread the love

জাতীয় সংসদের এক আসনের উপ-নির্বাচন, কয়েকটি পৌরসভা ও ৮৪৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে দলটি।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্বাচন কমিশন ঘোষিত বিভিন্ন পর্যায়ের নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের জন্য ২ অক্টোবর (শনিবার) থেকে ৬ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার (সকাল ১১টা থেকে বিকাল ৫টা) পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদানের তারিখ নির্ধারণ করেছে আওয়ামী লীগ।

বাংলাদেশ নির্বাচন কমিশন জাতীয় সংসদের ৬৭ সিরাজগঞ্জ-৬ আসনের উপ-নির্বাচন এবং দিনাজপুর জেলার ঘোড়াঘাট, নীলফামারী জেলার ডোমার, বগুড়া জেলার সোনাতলা, চাঁপাইনবাবগঞ্জ সদর, নড়াইল জেলার লোহাগড়া, কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া, নরসিংদী জেলার ঘোড়াশাল, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা, ফেনী জেলার ছাগলনাইয়া, খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভা নির্বাচনের তফশিল ঘোষণা করেছে। একই সঙ্গে নির্বাচন কমিশন দ্বিতীয় ধাপে সারাদেশে ৮৪৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফশিল ঘোষণা করেছে।

আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয় ধানমণ্ডি থেকে আবেদনপত্র সংগ্রহ এবং জমা প্রদান করতে হবে।

সংশ্লিষ্ট নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ৬ অক্টোবর বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

June 2022
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
282930