২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাংলাদেশ মানবাধিকার ফোরাম কক্সবাজার জেলা শাখার অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ১১, ২০২১
বাংলাদেশ মানবাধিকার ফোরাম কক্সবাজার জেলা শাখার অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ মানবাধিকার ফোরাম কক্সবাজার জেলা শাখার অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার (কক্সবাজার):-বাংলাদেশ মানবাধিকার ফোরাম কক্সবাজার জেলা শাখার নব গঠিত আহবায়ক কমিটির অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ ই সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যা ৬ টার সময় কক্সবাজার কলাতলী হোটেল ওয়ার্ল্ড বিচের কনফারেন্স রুমে এই অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এইসময় জেলা আহবায়ক কমিটির সদস্য এডভোকেট ফাহমিদা মজুমদারের সঞ্চালনায়, হোটেল ওয়ার্ল্ড বীচ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ মানবাধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা হাজী দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও কেদ্রীয় আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য কায়কোবাদ ওসমানী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব সাংবাদিক আকতার উদ্দিন রানা।

যুগ্ন মহাসচিব আকতার উদ্দিন রানা বলেন,বিএমএফ কক্সবাজার জেলা শাখার আহবায়ক কমিটি দীর্ঘ ৬ মাস যাচাই বাচাই করে ক্লিন ইমেজের সদস্যদের রেখে আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। আগামী তিন মাসের মধ্যে শুধুমাত্র সক্রিয় সদস্যের নিয়ে শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি করা হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ মানবাধিকার ফোরাম, চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি ও দৈনিক প্রিয় সময়ের সম্পাদক সাংবাদিক এস এম শহীদুল্লাহ রনি,

আলহাজ্ব আব্দুল মালেক, উপদেষ্টা, বাংলাদেশ মানবাধিকার ফোরাম,শফিউল্লাহ, উপদেষ্টা – বাংলাদেশ মানবাধিকার ফোরাম,ইঞ্জিনিয়ার মামুন উদ্দিন বাংলাদেশ মানবাধিকার ফোরাম, সাধারণ সম্পাদক, চট্টগ্রাম বিভাগীয় কমিটি, কামরুল হাসান চেয়ারম্যান, ধলঘাটা ইউনিয়ন পরিষদ,মহেশখালী, শ্রী পলাশ ধর – সাংগঠনিক সম্পাদক – বিএমফ কেন্দ্রীয় কমিটি,

জেলা আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট এড তৌহিদুল এহেসান ও সদস্য সচিব সাংবাদিক এরফান হোছাইনের সার্বিক সহযোগিতায়,জেলা কমিটির অনন্যাদের মাঝে উপস্থিত ছিলেন, সেলিম উদ্দিন – যুগ্ন আহবায়ক , সাংবাদিক আরিফুল্লাহ নুরী- যুগ্ন আহবায়ক, অন্তর দে বিশাল – যুগ্ন আহবায়ক, রফিকুল ইসলাম সোহেল – সদস্য ,জসিম উদ্দিন ভুট্টো – সদস্য,জয় বৈদ্য – সদস্য,মোঃ কায়সারুল ইসলাম – সদস্য, মিসবাহ উদ্দিন ইরান – সদস্য, সৈকত – সদস্য, সিবাগাতুল্লাহ -সদস্য সহ প্রমুখ।

তাছাড়া মানব সেবায় বিশেষ অবদানে “বাংলাদেশ মানবাধিকার ফোরাম ” কক্সবাজার জেলা এর পক্ষ থেকে মহেশখালী ধলঘাটা চেয়ারম্যান কামরুল হাসান’কে বিশেষ সম্মাননার স্মারক প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30