১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

মেজর সিনহা হত‍্যা মামলায় স্বাক্ষ্য দিলেন ‘প্রত্যক্ষদর্শী’ সেই মুয়াজ্জিন

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ৭, ২০২১
মেজর সিনহা হত‍্যা মামলায় স্বাক্ষ্য দিলেন ‘প্রত্যক্ষদর্শী’ সেই মুয়াজ্জিন

মেজর সিনহা হত‍্যা মামলায় স্বাক্ষ্য দিলেন ‘প্রত্যক্ষদর্শী’ সেই মুয়াজ্জিন
বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:-

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় দ্বিতীয় দফা সাক্ষ‍্যগ্রহণ চলছে। আজ মঙ্গলবার ৫নম্বর সাক্ষীর সাক্ষ‍্যগ্রহণের মধ্য দিয়ে তৃতীয় দিনের বিচার কাজ শুরু হয়েছে।

সকাল সোয়া ১০টার দিকে কক্সবাজার জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের আদালতে সাক্ষ্য দিয়েছেন টেকনাফের শাপলাপুরের ঘটনাস্থল নিকটবর্তী জামে মসজিদের মুয়াজ্জিন ‘প্রত্যক্ষদর্শী’ হাফেজ মো. আমিন।

এ ছাড়াও আরো দুজন স্বাক্ষী সাইফুল আবছার ও মো. শওকত আলীকে আদালতে উপস্থিত রাখা হয়েছে। গতকাল (সোমবার) পর্যন্ত চারজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে।

এর আগে, সকাল সাড়ে ৯টার দিকে মামলার আসামি বরখাস্ত ওসি প্রদীপসহ সকল আসামিদের আদালতে হাজির হয়। আদালতে আজও কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মেজর সিনহা হত‍্যা মামলায় দ্বিতীয় দফার সাক্ষ্যগ্রহণ ৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। চলবে আগামীকাল ৮ সেপ্টেম্বর পর্যন্ত। এর আগে, প্রথম দফা সাক্ষ‍্যগ্রহণ হয়েছে ২৩, ২৪ ও ২৫ আগস্ট।

গত বছরের ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান।

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031