২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ঘোষণা হলো জাতীয় সাপ্তাহিক অভিযোগ পত্রিকার নব নিবার্চিত পরিচালনা বোর্ড কমিটি

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ৩, ২০২১
ঘোষণা হলো জাতীয় সাপ্তাহিক অভিযোগ পত্রিকার নব নিবার্চিত পরিচালনা বোর্ড কমিটি

আজ জাতীয় সাপ্তাহিক অভিযোগ পিন্ট পত্রিকার রামপুরা প্রধানকার্যালয় সকাল ১১ ঘটিকায় জরুরি সভা অনুষ্টিত হয়, সভায় সভাপতিত্ব করেন পত্রিকার ভারপাপ্ত সম্পাদক ও প্রকাশক , ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন, বিএসকে এস,কেন্দ্রীয় কমিটি প্রতিষ্টাতা সভাপতি শেখ তিতুমীর আকাশ।

সভায় সংক্ষিপ্ত বক্তব্যে এই সিদ্ধান্ত উপনিত হয় যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত জাতীয় সাপ্তাহিক অভিযোগ পিন্ট পত্রিকাটি অনেক দিন করোনা মহামারি কারণে নিয়মিত পিন্ট বেড় হয় নি, কিন্তু অনলাইনে ধারাবাহিক ভাবে নিউজ প্রকাশ করা হয়, আমরা এই মাসের ভিতরে পিন্ট বেড় করার চেষ্টা করব, এবং আমাদের ২৮ সদস্য  নতুন পত্রিকার বোর্ড কমিটি করা হচ্ছে, নব নিবার্চিত কমিটির পরিচালনায় সরকারের উন্নয়নের ধারা বজায়ে রাখতে, বাংলাদেশ সরকারের তথ্য ও প্রযুক্তিক ধারা কে অব্যহৃত রাখতে সকল প্রকার অনিয়ম, দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গীবাদ, ধর্মের নামে অপ-প্রচার রুখতে জাতীয় সাপ্তাহিক অভিযোগ পত্রিকা টিম মাঠে থাকবে।

আমরা ইতি মধ্যে দেশে বিভিন্ন বিভাগ, জেলা, মহানগর, থানা প্রতিনিধির জন্য নিয়োগ বিজ্ঞাপ্তি প্রকাশ করেছি।

আমাদের জাতীয় সাপ্তাহিক পিন্ট পত্রিকার বোর্ড পরিচালনার কমিটির প্রধান উপদেষ্টা হলেন,খন্দকার গোলাম মওলা নকশেবন্দী- উপদেষ্টামন্ডলীর সদস্য ও সভাপতি কেন্দ্রীয় -ধর্ম বিষয়ক উপকমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ।গভর্ণর, ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ।

সম্পাদক মন্ডলীল সভাপতি হলেন জনাব আরিফুল ইসলাম আরিফ, প্রশাসনিক উপদেষ্টা – বিএসকে এস, ( কেন্দ্রীয় কার্যনিবার্হী সংসদ), সাংগঠনিক সম্পাদক ঢাকা ধামরাই পৌর আওয়ামী যুবলীগ, তিন বারের নিবার্চিত কাউন্সিলর, ঢাকা ধামরাই পৌরসভা (০১) ওয়ার্ড,সম্পাদক মন্ডলীর সদস্য হলেন
আবু ছালেক ( বুলবুল মুন্সি )  সাবেক সদস্য কেন্দ্রীয় ধর্মীয় বিষয়ক উপকমিটি বাংলাদেশ আওয়ামীলীগ, সাংগঠনিক সম্পাদক প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট।

সম্পাদক মন্ডলীর সদস্য হলেন মোঃ হাসান মজিবর,

ভারপাপ্ত সম্পাদক ও প্রকাশক হলেন,
শেখ তিতুমীর আকাশ , সভাপতি, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন,( বিএসকে এস ) কেন্দ্রীয় কমিটি, সাংগঠনিক সম্পাদক – সাবেক বাংলাদেশ ছাত্রলীগ বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা।

ব্যবস্থাপনা সম্পাদক হলেন, নাসরিন আক্তার রুপা
মহিলা বিষয়ক সম্পাদক, বিএসকে এস,(কেন্দ্রীয় কমিটি)

সহ সম্পাদক হলেন, আজিজুল হক রাজু, জাতীয় শ্রমিক লীগ নেতা, ও কার্যকরী সহ-সভাপতি, বিএসকে এস, কেন্দ্রীয় কমিটি,

বার্তা সম্পাদক বিকাশ দাশ সাংগঠনিক সম্পাদক বিএসকে এস, (কেন্দ্রীয় কমিটি)

সভায় আরো সিদ্ধান্ত গ্রহন হয় যে, আগের যারা দেশে দেশের বাহিরে এবং বিভিন্ন বিভাগ, জেলা মহানগর, ও থানা পর্যায়ে সাপ্তাহিক অভিযোগ পত্রিকায় করতেন, তাদের কে অবগত করা গেলো যে, ইতিমধ্যে আমরা পত্রিকার কার্ডের লোগো পত্রিকার নিয়ম কারুন পরিবর্তন করেছি, যারা আগে কাজ করতেন তাদের কার্ড আমরা বাতিল ঘোষনা করছি, এবং যারা যারা নতুন ভাবে কাজ করতে ইচ্ছুক তাদের কে সরকারি নিয়ম নীতির ভিতরে কাজ করতে হবে। এবং আপনাদের কে কেন্দ্রীয় কার্যালয়ে এসে আপনাদের সুভিদা অসুভিদা জানাতে অবগত করা হইলো।

আমরা আপাদত পত্রিকা পরিচালনা আংশিক গঠন করেছি, বাকি গুলো এই মাসের ভিতরে পুনাঙ্গ করে নতুন ভাবে নতুন ধারায়, সরকারি নিয়ম অনুযায়ী পত্রিকা পিন্ট চালু করব। সকলের দোয়া ও ভালো বাসা চাই। এই বলে পত্রিকার প্রথম বারের সভা শেষ করেন।

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031