১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরি

গাজীপুর পূবাইলে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

অভিযোগ
প্রকাশিত আগস্ট ৮, ২০২১
গাজীপুর পূবাইলে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার
Spread the love

গাজীপুর পূবাইলে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

রবিউল আলম, স্টাফ রিপোর্টার গাজীপুরঃ-

গাজীপুর মহানগরের পূবাইলে নিখোঁজের একদিন পর ইব্রাহিম (১৩) নামের কিশোরের লাশ বিল থেকে উদ্ধার করেছে পূবাইল থানা পুলিশ।গতকাল শনিবার সকাল ১১টার দিকে গাজীপুর মহানগরের ৪২নং ওয়ার্ডের পদ হারবাইদ (লালদারা) এলাকার বিল থেকে কিশোরের লাশ উদ্ধার করা হয়।

মৃত ইব্রাহিম শরিয়তপুর জেলার সখিপুর থানার মাথাভাঙা গ্রামের আলমগীরের ছেলে। নিহত কিশোরের পরিবার পদহারবাইদ এলাকায় মিজানের বাড়িতে ভাড়া থাকে। নিহত কিশোরের বাবা পেশায় অটো চালক। নিহত ছেলেটি হারবাইদ ফাজিল মাদ্রাসার অষ্টম শ্রেণীতে লেখাপড়া করত।

পুলিশ ও কিশোরের মা জোবেদা বলেন, গত শুক্রবার দুপুরে ইব্রাহিমের বন্ধু তামিম ও সানি ঘুরতে যাবে বলে আমার ছেলেকে বিকেল ৪ টার সময় বাড়ি থেকে ডেকে নিয়ে যায় পরে সন্ধ্যা হয়ে গেলে আমার ছেলে বাড়িতে না আসলে ওদের কাছে জানতে চাইলে বলে যে ও করমতলা এলাকায় আছে। অনেক রাত হয়ে গেলে বাড়িতে না ফেরায় বিভিন্ন জায়গায় খোজাখুজি করে কোন খবর না পেয়ে পূবাইল থানায় রাতে একটি সাধারণ ডায়েরি করি।

আজ শনিবার এলাকার লোকজন আমার ছেলের লাশ বিলের পানিতে দেখতে পেয়ে আমাকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) দক্ষিণ ইলতুৎ মিশ ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান যে, এটি হত্যা না দূর্ঘটনা সেটা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। তদন্ত করে পরবর্তী সময়ে বলা যাবে।

 

September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930