২৩শে জুলাই, ২০২১ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী

রংপুরে খেলতে গিয়ে ডুবে যমজ শিশুর মৃত্যু

abhijug
প্রকাশিত July 18, 2021
Spread the love

রংপুরে খেলতে গিয়ে ডুবে যমজ শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
রংপুরের মিঠাপুকুরে খালের পানিতে ডুবে হাসান (৯) ও হোসাইন (৯) নামে যমজ দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের শ্যামপুরবাড়ি গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত যমজ শিশু দুটি ওই গ্রামের রবিউল ইসলামের। খালের পাশে খেলতে গিয়ে এক ভাই পানিতে পড়ে গেলে তাকে তুলতে আরেক ভাইও পড়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত দুজনের কেউই সাঁতার জানত না।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির পাশের খালে নৌকায় হাসান ও হোসেন নামে ওই দুই শিশু খেলা করছিল। শনিবারও নৌকায় করে খেলাধুলা করেছে। কিন্তু রোববার সকালে খেলার সময়ে হঠাৎ নৌকা থেকে একজন পানিতে পড়ে যায়। তাকে হাত ধরে টেনে তোলার চেষ্টা করতে গিয়ে আরেক ভাইও পানিতে পড়ে ডুবে যায়। সাঁতার না জানার কারণে পানিতে ডুবে ওই দুই শিশুর মৃত্যু হয়।
নিহত দুই শিশুর বাবা রবিউল ইসলাম ঠাকুরগাঁও জেলায় একটি কোম্পানিতে মার্কেটিংয়ে চাকরি করেন। সেখানে তিনি পরিবার নিয়ে থাকেন। করোনা পরিস্থিতি ও কঠোর বিধিনিষেধের কারণে পরিবার নিয়ে মিঠাপুকুরে গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন।
এ ঘটনায় পুরো পরিবারের শোকের ছায়া নেমে এসেছে জানিয়ে কাফ্রিখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহামুদুল হাসান জানান, নৌকায় করে খেলার সময়ে পানিতে পড়ে ডুবে গিয়ে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে। পরিবারের অসতর্কতা ও ঝুঁকিপূর্ণ স্থানে শিশুকে খেলতে দেওয়ায় এ ঘটনাটি ঘটেছে।

জুলাই ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১