২৩শে জুলাই, ২০২১ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী

প্রফেসর বজলুল করিমের মৃত্যু: মাহবুবুল আলম হানিফ এমপির শোক

abhijug
প্রকাশিত July 16, 2021
প্রফেসর বজলুল করিমের মৃত্যু: মাহবুবুল আলম হানিফ এমপির শোক
Spread the love

প্রফেসর বজলুল করিমের মৃত্যু: মাহবুবুল আলম হানিফ এমপির শোক

সুমাইয়া আক্তার শিখা; স্টাফ রিপোর্টার :

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খাস মথুরাপুর গ্রামের আলোকিত ব্যক্তি, খুলনা বি এল কলেজের অধ্যাপক (অবঃ), বাংলাদেশ জাতীয় ফুটবল দল এবং আবাহনী ক্রীড়া চক্রের সাবেক অধিনায়ক ফুটবলার রুমীর পিতা, দৌলতপুরে মথুরাপুর পিপলস ডিগ্রী কলেজ প্রতিষ্ঠার অন্যতম প্রধান উদ্যোক্তা প্রফেসর বজলুল করিম আজ শুক্রবার সকাল ৭.৩০ টায় খুলনায় নিজ বাসায় বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজি উন)।

এই বরেণ্য ব্যক্তি ১৯৫৯ সালে দর্শনে মাষ্টার্স ডিগ্রি লাভ করেন। তিনিই ছিলেন এই অঞ্চলের প্রথম মাষ্টার্স ডিগ্রি অর্জন করেন। সৎ, ন্যায়পরায়ন ও কঠোর পরিশ্রমী আলোকিত এই ব্যক্তিত্ব মথুরাপুর গ্রামের বিভিন্ন সামাজিক আন্দোলনে অগ্রণী ভুমিকা পালন রেখেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি এক শোক বার্তায় গভীর শোক ও সমবেদনা জানান।

তিনি বলেন, এমন একজন গুণী এবং সমাজ হিতৈষীর মৃত্যুতে সমাজ জীবনে শুন্যতার সৃষ্টি হয়। এই শুন্যতা সহজে পূরণ হবার নয়। মরহুম বজলুল করিম নিজে একজন শিক্ষাবিদ ছিলেন তেমনি দেশসেরা ফুটবলার রুমীর মত গর্বিত সন্তানের পিতা। জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

জুলাই ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১