৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

দ্বিতীয় বারের মতো জেলার শ্রেষ্ঠ পুরষ্কার পাচ্ছেন গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান ফারুক

অভিযোগ
প্রকাশিত জুলাই ৯, ২০২১
Spread the love

দ্বিতীয় বারের মতো জেলার শ্রেষ্ঠ পুরষ্কার পাচ্ছেন গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান ফারুক

 

ইব্রাহীম আলী গোয়াইনঘাট প্রতিনিধিঃ

প্রজননস্বাস্থ্য ও অধিকার প্রধান্য পেলে, কাঙ্খিত জন্মহারে সামাধান মেলে এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষ্যে সিলেট বিভাগীয় পরিবার পরিকল্পনা বিভাগ কর্তৃক।

উপজেলা পরিষদ ক্যাটাগরিতে সিলেট জেলার মধ্যে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য সেবা কার্যক্রমে উল্লেখযোগ্য অবদান রাখায়। দ্বিতীয় বারের মতো সিলেট জেলার মধ্যে শ্রেষ্ঠ পুরষ্কার পাচ্ছেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ। গত বছরের ন্যায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ সিলেট জেলার মধ্যে প্রথম স্থান অধিকার করায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের পক্ষে সিলেটের সুযোগ্য জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম’র কাছ থেকে ভার্চুয়াল আলোচনা সভা শেষে জুম এপ্লিকেশনের মাধ্যমে শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার গ্রহণ করবেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ ।

মা ও শিশু বিষয়ক সেবা এবং নারী ও কিশোরী সু-স্বাস্থ্যের অধিকার নিশ্চিত করণ বিষয়টি আরোও জোরদার করার জন্য আগামী (১১জুলাই) সকাল ১১ঘটিকায় সিলেট জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ লুৎফুন্নাহার জেসমিন’র সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন সিলেটের সুযোগ্য জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে যুক্ত থাকবেন ডাঃ প্রেমানন্দ মন্ডল সিভিল সার্জন সিলেট।

দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ পুরষ্কার গ্রহণ বিষয়ে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ বলেন, এ সাফল্যের অংশিদার হিসেবে অত্র উপজেলা পরিষদের পক্ষে গ্রহণকৃত সম্মাননা পুরস্কারটি গোয়াইনঘাটের আপামর জনসাধারণের। আমি আশাকরি গোয়াইনঘাট উপজেলা পরিবার পরিকল্পনা সবসময় এ ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে বিভাগীয় ও জাতীয় পর্যায়ে শ্রেষ্টত্ব অর্জন করবে। আমি সেই সাথে গোয়াইনঘাট উপজেলা পরিবার পরিকল্পনার মাঠকর্মী থেকে শুরু করে উপজেলা পর্যায়ে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই কারণ তাদের অক্লান্ত পরিশ্রম আর নিষ্টার সাথে দায়িত্ব পালনের ফলে এ অর্জন সম্ভব হয়েছে।

February 2023
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28