২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

অভিযোগ
প্রকাশিত জুলাই ৭, ২০২১

তামাবিল স্থলবন্দর দিয়ে মেঘালয়, আসাম ও মিজোরামে গেল প্রধানমন্ত্রীর পাঠানো উপহার

ইব্রাহীম আলী গোয়াইনঘাট প্রতিনিধিঃ

তামাবিল স্থলবন্দর দিয়ে মেঘালয়, আসাম ও মিজোরামে গেল প্রধানমন্ত্রীর পাঠানো উপহার

ভারতের তিন রাজ্য মেঘালয়, আসাম ও মিজোরামের মূখ্যমন্ত্রীদের জন্য রংপুরের সুস্বাদু হাড়িভাঙ্গা আম পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার দুপুরে সিলেটের তামাবিল স্থলবন্দর দিয়ে প্রধানমন্ত্রীর উপহারের ১২০০ কেজি আম পাঠানো হয় এই তিন রাজ্যে।

 

স্থলবন্দর সূত্রে জানা যায়, রংপুর থেকে সরাসরি পিকআপ ভ্যানে করে আমগুলো তামাবিল স্থলবন্দরে আনা হয়। ১২০টি কার্টনে করে আসা ১২০০ কেজি আমের সবগুলোই ছিল হাড়িভাঙ্গা। পরবর্তীতে গৌহাটিতে নিযুক্ত বাংলাদেশের সহকারী হাই কমিশনার সৈয়দ তানভীর মনসুররের কাছে আমগুলো হস্তান্তর করা হয়। তিনি মেঘালয়ের মূখ্যমন্ত্রী কনরাড সাংমা, আসামের মূখ্যমন্ত্রী হিমন্ত বিশ^ শর্মা এবং মিজোরামের মূখ্যমন্ত্রী জোড়ামথাঙ্গার কাছে আমগুলো পৌঁছে দেবেন।

 

এ সময় সিলেটে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমশিনার এল. কৃষ্ণমুর্তি, গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিলুর রহমান, তামাবিল স্থল বন্দরের উপ-পরিচালক মাহফুজুল ইসলাম ভূঁইয়া, তামাবিল কাষ্টমসের রাজস্ব কর্মকর্তা আশিকুর রহমান, রফিকুল ইসলাম খান, গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) দিলীপ কান্ত নাথ,তামাবিল ইমিগ্রেশন পুলিশ চেক পোষ্টের ইনচার্জ মো. মিজানুর রহমান, তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানি কারক গ্রুপের সভাপতি এম. লিয়াকত আলী, সহ-সভাপতি মো. জালাল উদ্দিন এবং ডাউকি কাস্টমস কর্মকর্তা, ইমিগ্রেশন পুলিশ ও বিএসএফ সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30