২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কুষ্টিয়ায় “আর্মি ইন এইড টু সিভিল পাওয়ার” এর আওতায় সমন্বিত কাজের ঘোষনা

অভিযোগ
প্রকাশিত জুলাই ২, ২০২১
কুষ্টিয়ায় “আর্মি ইন এইড টু সিভিল পাওয়ার” এর আওতায় সমন্বিত কাজের ঘোষনা

কুষ্টিয়ায় “আর্মি ইন এইড টু সিভিল পাওয়ার” এর আওতায় সমন্বিত কাজের ঘোষনা

সুমাইয়া আক্তার শিখা; স্টাফ রিপোর্টার :

২ জুলাই শুক্রবার কুষ্টিয়ায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গতকাল বৃহস্প্রতিবার ১ লা জুলাই সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক সাইদুল ইসলামের সভাপতিত্বে তাঁর সম্মেলন কক্ষে সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, RAB ও আনসার ডিপয়মেন্ট বিষযে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
এসময় জেলা প্রশাসক সাইদুল ইসলাম উপস্থিত সকলের কথা গভীরভাবে মনোযোগ সহকারে শুনেন এবং কোভিট – ১৯ সংক্রমন রোধে প্রত্যেককে নিজের অবস্থান থেকে আন্তরিক ভাবে কাজ করার আহ্বান জানান।তিনি বলেন, “মানুষ বাচলে দেশ বাচবে।মানুষকে বাচানোর জন্য আমাদের সর্বাত্নক প্রচেষ্ঠা অব্যাহত থাকবে।একজন মানুষকেও না খেয়ে মরতে দিব না।তেমনি কোনো করোনা আক্রান্ত রোগী যেনো বিনা চিকিৎসায় না মারা যায় সেদিকে খেয়াল রাখতে হবে”।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার খাইরুল আলম বলেন, জেলা পুলিশ কুষ্টিয়ার বিগত ১০ দিন কুষ্টিয়াতে সর্বাত্নক লকডাউন বাস্তবায়ন করেছে ঠিক একই ভাবে,”Army in aid to civil power”এর আওতায় সেনাবাহিনী, বিজিবি, RAB, আনসার ওম্যাজিস্ট্রেটদের সাথে সমন্বয়ের মাধ্যমে সঠিক লকডাউন সঠিক ভাবে বাস্তবায়নের জন্য তৎপর থাকবে। এক্ষেত্রে জেলা পুলিশ কুষ্টিয়ার সকল সিনিয়র অফিসার মাঠে থেকে প্রত্যেক্ষ ভাবে ডিউটি তদারকির মাধ্যমে সাধারন লোকদের লকডাউন বাস্তবায়নে বাধ্য করবে। এ সময়ে আরো উপস্থিতিতে ছিলেন সেনাবাহিনীর লেঃ কর্নেল ইয়াসিন সারোয়াত,বিজিবির লেঃ কর্নেল মোর্শেদ, এনএসআই জয়েন্ট ডিরেক্টর মোঃ ইদ্রিস আলী,মেজর মাহফুজুর রহমান,ডিডিএলজি মৃনাল কান্তি দে,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)সিরাজুল ইসলামসহ জেলা প্রশাসনের ম্যাজিস্টেটগন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30