২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কুষ্টিয়া মেডিকেল কলেজের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র!নেপথ্যে অধিকার এনজিও’র কুষ্টিয়া সমন্বয়ক

অভিযোগ
প্রকাশিত জুলাই ২, ২০২১
কুষ্টিয়া মেডিকেল কলেজের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র!নেপথ্যে অধিকার এনজিও’র কুষ্টিয়া সমন্বয়ক

কুষ্টিয়া মেডিকেল কলেজের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র!নেপথ্যে অধিকার এনজিও’র কুষ্টিয়া সমন্বয়ক

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টার :

নির্মাণাধীন কুষ্টিয়া মেডিকেল কলেজ ভবন। এই ভবনে নাকি রডের বদলে বাঁশ-কঞ্চি ব্যবহার হয়েছে। দুই চাঁদাবাজ যুবক ফেসবুক পেজে তাই দাবী করেছে। উন্নয়ন পরিষদ কুষ্টিয়া মনে করে এর পেছনে সরকার বিরোধীদের গভীর ষড়যন্ত্র রয়েছে। প্রথমতঃ ডিসেম্বর ২০২১ কুষ্টিয়া মেডিকেল কলেজের শিক্ষার্থীরা তাদের এই নিজস্ব ক্যাম্পাসে ফিরবে। এই অপপ্রচারে শিক্ষক, শিক্ষার্থী এবং তাদের অভিভাবকরা যাতে শংকিত ও আতংকিত হয়ে এই ভবনে না আসে। কারন যে কোন মুহুর্তে ভবন ভেঙে পড়তে পারে এই আতংক সৃষ্টি করা।
দ্বিতীয়তঃ মেডিকেল কলেজের নির্মানে রড না বাঁশ ব্যবহার হয়েছে এটি প্রমাণ করতে হলে পুরো ভবনগুলো ভেঙ্গে তাদের দেখাতে হবে এবং প্রমান দাবী করছে।

এ থেকে প্রমাণ হয় মিথ্যাচারের পেছনে রয়েছে গভীর থেকে সুগভীর ষড়যন্ত্র। এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে উন্নয়ন পরিষদ কুষ্টিয়া আইনের আশ্রয় গ্রহন করায় ষড়যন্ত্রের মুখে ছাই দিয়েছে। এই দুই ফেসবুক ষড়যন্ত্রকারীকে যারা সাংবাদিক বানাতে উঠে পড়ে লেগেছে তারা কারা? এর মুলহোতা ঢাকায় সরকার বিরোধী ষড়যন্ত্রে গ্রেফতারকৃত আদিলুর রহমানের অধিকার এনজিও’র কুষ্টিয়ার সমন্বয়ক। তার ঘরে বসে চলছে গোপন বৈঠক। একে আটক করলেই অনেক অজানা রহস্য বেরিয়ে আসবে। অধিকার এনজিও’র কুষ্টিয়ার সমন্বয়ক সাংবাদিকদের মাঝে টাকা ছড়াচ্ছে। টাকার বিনিময়ে গ্রেফতারকৃত মাদকাসক্ত দুই যুবককে সাংবাদিক বানানোর চেষ্টা চালাচ্ছে। বিষয়টি গোয়েন্দা নজরদারীতে নিলেই বেরিয়ে আসবে যারা কুষ্টিয়া মেডিকেল কলেজের বিপক্ষে এবং ফেসবুক পেজে অপপ্রচারকারী গ্রেফতারকৃত ২ যুবকের পক্ষে সংবাদ পরিবেশন করছে তাদের রাজনৈতিক দর্শন কি? কোন পরিবারের সদস্য? তারা সাংবাদিকতার আড়ালে কি কি কর্মকান্ডে জড়িত?

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30