১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জিলহজ, ১৪৪৩ হিজরি

ডোমারে স্বপ্নের ঘর বুঝে পেলেন ২০০টি ভূমিহীন – গৃহহীন পরিবার

অভিযোগ
প্রকাশিত জুন ২০, ২০২১
ডোমারে স্বপ্নের ঘর বুঝে পেলেন ২০০টি ভূমিহীন – গৃহহীন পরিবার
Spread the love

ডোমারে স্বপ্নের ঘর বুঝে পেলেন ২০০টি ভূমিহীন – গৃহহীন পরিবার

মোঃ সাহিদুল ইসলাম নীলফামারী জেলা প্রতিনিধিঃ ‘মুজিব শর্তবষে থাকবে না কোন গৃহহীন’ কর্মসূচিতে আশ্রয়ন-২ প্রকল্পের দ্বিতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ২০০ পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করা হয়।
রোববার (২০ জুন) সারাদেশে গণভবন থেকে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ২য় পর্যায়ে ৫৩,৩৪০ টি গৃহ হস্তান্তরের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সরকারের আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ে ডোমার উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য ২০০টি ঘর প্রস্তুত করা হয়। ডোমার উপজেলায় ২০০ টি ভূমিহীন- গৃহহীন পরিবারকে ২ শতাংশ জমিসহ ২ কক্ষ বিশিষ্ট বসবাসের ঘর, ১টি রান্নাঘর, ১টি বারান্দা ও ১টি টয়লেট সংযুক্ত গোসলখানা সহ আধাপাকা ঘর দেওয়া হয়। ডোমার ইউনিয়নের উপকারভোগী তোফাজ্জল হক আবেগাপ্লুত হয়ে বলেন, “পাকা ঘরতো হামারঠে স্বপ্ন ছিল আর আইজ তা বাস্তবে পাইনো। প্রধানমন্ত্রী হাজার বছর বাচিঁ থাউক”। বোড়াগাড়ী ইউনিয়নের আরেক উপকারভোগী বলেন,” ঘর পায়া হামরা খুব খুশি, শেষ জীবনটা এলা স্বপ্নের ঘরত থাকিমো।” ডোমার উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনমের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুর রহিম, উপসচিব ডিডিএলজি নীলফামারী। এছাড়াও আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, সহকারী কমিশনার (ভুমি) মনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম বাবুল, ডোমার থানার নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজার রহমান,বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিক, ইলিয়াস হোসেন,গোলাম মোস্তফা, প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন, বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিমুন ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সহ সরকারি কর্মকর্তাগন।

July 2022
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031