২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভা সাত দিনের লকডাউন

অভিযোগ
প্রকাশিত জুন ২০, ২০২১
টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভা সাত দিনের লকডাউন
Spread the love

টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভা সাত দিনের লকডাউন

মো. মমিন হোসেন, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :

টাঙ্গাইলে করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর এলাকায় সাত দিনের কঠোর বিধিনিষেধ জারি করেছে জেলা প্রশাসন। ২০ জুন রবিবার দুপুরে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় সভাপতি ও জেলা প্রশাসক ড. আতাউল গনি এ সিদ্ধান্ত গ্রহণ করেন।

জেলা প্রশাসক ড. আতাউল গনি বলেন, করোনাভাইরাস নিয়ন্ত্রণ করতে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর এলাকায় ২২ থেকে ২৮ জুন সাত দিনের সর্বাত্তক কঠোর বিধিনিষেধ বহাল থাকবে। এইসব এলাকায় কাঁচাবাজার, ওষুধের দোকান ছাড়া হোটেল, মার্কেটসহ সবই বন্ধ থাকবে। এ ছাড়াও নিত্য প্রয়োজনীয় পন্য পরিবাহী ট্রাক ছাড়া রিক্সা, ইজিবাইক, সিএনজিসহ যাবতীয় যানবাহন বন্ধ থাকবে। এক সপ্তাহ পরে করোনা পরিস্থিতি পর্যালোচনা করে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

করোনা প্রতিরোধ কমিটিতে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।

এদিকে টাঙ্গাইলে ১৫৩ টি নমুনা পরীক্ষা করে ৪৭ জনের করোনাভাইরাস পজিটিভ এসেছে। এদের মধ্যে সদর উপজেলায় ১৭ জন, কালিহাতীতে ১৭ জন, ঘাটাইল ৯ জন, সখিপুরে ৪ জন রয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬১০৯ জন এবং মৃত্যুবরণ করেছেন ৯৮ জন।

October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031