১৯শে জুন, ২০২১ ইং, ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

দিনাজপুরের খানসামায় মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

abhijug
প্রকাশিত June 10, 2021
দিনাজপুরের খানসামায় মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
Spread the love

দিনাজপুরের খানসামায় মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মোঃ জসিম উদ্দিন; স্টাফ রির্পোটার:

মুজিববর্ষ উপলক্ষে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় দৃষ্টিনন্দন ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করছে সরকার। এরমধ্যে প্রথম পর্যায়ে দিনাজপুরেরর খানসামা উপজেলায় নির্মিত মসজিদসহ দেশের ৫০টি মডেল মসজিদের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার (১০জুন) ভিডিও কনফারেন্সের মাধ্যমে খানসামা উপজেলার সদরে দৃষ্টিনন্দন এই মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
পরে প্রধানমন্ত্রীর পক্ষে খানসামা উপজেলা মডেল মসজিদের নাম ফলক উন্মোচন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সানিউল ফেরদৌস ও উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী হোসেইন মোঃ সাফি মন্ডল, ওসি (তদন্ত) মোঃ মমিনুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ্, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ্, ভাবকি ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম,খামারপাড়া ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু,ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, আলোকঝাড়ি ইউপি চেয়ারম্যান আ স ম আতাউর রহমান,ইসলামিক ফাউন্ডেশন এর উপজেলা ফিল্ড কর্মকর্তা তোফায়েল হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ।

জুন ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০