১৯শে জুন, ২০২১ ইং, ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়িতে খাদ্য সামগ্রী ও ঔষধ পৌঁছে দিচ্ছেন হাসমত আলী নেতা

abhijug
প্রকাশিত June 10, 2021
করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়িতে খাদ্য সামগ্রী ও ঔষধ পৌঁছে দিচ্ছেন হাসমত আলী নেতা
Spread the love
করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়িতে খাদ্য সামগ্রী ও ঔষধ পৌঁছে দিচ্ছেন হাসমত আলী নেতা
মো: শাহাদৎ হোসেন, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি :
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ৫নং বাংড়া ইউপি চেয়ারম্যান মোঃ হাসমত আলী নেতা কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়িতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও চিকিৎসার জন্য ঔষধ পৌঁছে দিচ্ছেন।
১০ জুন বৃহস্পতিবার দুপুর ২ টার সময় উপজেলার বাংড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড বিলবর্নী গ্রামের শাহ আলমের স্ত্রী মরিয়ম বেগম (৫৫) করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার বাড়ি লকডাউন করা হয়, যার কারণে খাদ্য সামগ্রীর জন্য পরিবার ব্যাপক বিপাকে পড়েন। এমতাবস্থায় কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা’র নির্দেশক্রমে হাসমত আলী নেতা আক্রান্ত ব্যক্তির বাড়িতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও চিকিৎসার জন্য ঔষধ পৌঁছে দিয়েছেন।
খাদ্য সামগ্রী হিসেবে ৩০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি ধুনদুল, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম কাঁচা মরিচ, ২ কেজি মাল্টা, ১ কেজি লেবু এবং অন্যান্য খাদ্য সামগ্রী সহ ঔষধ পৌঁছেদেন।
উল্লেখ্য, গত ৯ জুন বুধবার মরিয়ম বেগমের করোনা ভাইরাসে আক্রান্তের সংবাদ পেয়ে হাসমত আলী নেতা তাৎক্ষণিক ভাবে সেখানে উপস্থিত হয়ে বাড়িতে লাল পতাকা দিয়ে লকডাউন ঘোষণা করেন করেন।
হাসমত আলী নেতা বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ রোধকল্পে সকলকে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলতে হবে হবে এবং বাড়ি থেকে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। সর্বশেষ তিনি সকল ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন মাস্ক বিহীন কোন ক্রেতার নিকট পণ্য সামগ্রী বিক্রি করা যাবে না এবং আইন লঙ্ঘন করলে স্বাস্থ্যবিধি না মানলে উভয়কেই আইনের আওতায় আনা হবে। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ২নং ওয়ার্ড ইউপি সদস্য এখলাস মন্ডল ও ৯নং ওয়ার্ড ইউপি সদস্য ময়ছের আলী এবং সাংবাদিক শাহাদৎ হোসেন প্রমুখ।

জুন ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০