১৯শে জুন, ২০২১ ইং, ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

বগুড়ায় বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, বাস আটক

abhijug
প্রকাশিত June 8, 2021
বগুড়ায় বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, বাস আটক
Spread the love

বগুড়ায় বাস ট্রাক মুখোমুখি
সংঘর্ষে নিহত ১ঃ বাস আটক

জান্নাতুল নাঈম; বগুড়া :

আজ সকাল আনুমানিক ৫টা ১৫ মিনিট এর সময় বগুড়া সদর উপজেলার ঢাকা রংপুর মহাসড়কের বারপুর এলাকার এসওএস স্কুল এন্ড কলেজ সংলগ্ন সুবিল খালের ব্রীজের উপর এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, রংপুরের দিক থেকে ঢাকাগামী সবজি (টমেটো) বাহী একটি মিনি ট্রাক সাথে ঢাক থেকে আসা নাবিল পরিবহন মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলেই ট্রাকের ড্রাইভার মারা গেলেও হেলপার পালিয়ে যায়।

অপরদিকে পুলিশ নাবিল পরিবহন নামক কোচটি আটক করেছে এবং দুর্ঘটনার শিকার হওয়া ট্রাকটি উদ্ধার করে তাদের হেফাযতে রেখেছে। নিহত আবুল হোসেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার একই গ্রামের মৃত সবুজ হোসেন এর পুত্র বলে জানা গেছে।

ঘটনাস্থলে হাইওয়ে পুলিশের একটি টিম, উপশহর পুলিশ ফাঁড়ির একটি টিম এবং ফায়ার সার্ভিস এর সদস্যরা উপস্থিত থেকে যান চলাচল স্বাভাবিক করেন। পুলিশ ট্রাকের ভেতর থেকে গাজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে। তা থেকে ধারনা করা হচ্ছে ট্রাকের ড্রাইভার অতিরিক্ত গাজা সেবন ও অতিনিদ্রার কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে।

এব্যাপারে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুর রশিদ জানান, নিহত ব্যক্তির সুরতহাল রিপোর্ট প্রস্তুতির জন্য লাশ শজিমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের সদস্যদের সাথেও যোগাযোগ করা হয়েছে। দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশের সহায়তায় ক্ষতিগ্রস্ত গাড়িটি রাস্তা থেকে সরিয়ে আনা হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক আছে বলে জানিয়েছেন।।

জুন ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০