১৯শে জুন, ২০২১ ইং, ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

হত্যা মামলা থেকে নাম প্রত্যাহারের দাবিতে রূপগঞ্জে মানববন্ধন

abhijug
প্রকাশিত June 7, 2021
হত্যা মামলা থেকে নাম প্রত্যাহারের দাবিতে রূপগঞ্জে মানববন্ধন
Spread the love

হত্যা মামলা থেকে নাম প্রত্যাহারের দাবিতে রূপগঞ্জে মানববন্ধন

রূপগঞ্জ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী সোলায়মান (৩৭) গণপিটুণিতে নিহতের ঘটনায় মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ, তারাব পৌরসভার কাউন্সিলর ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি রফিকুল ইসলাম মনির সহ আওয়ামী লীগের নেতাকর্মীদের আসামী করার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। সোমবার (৭ জুন) দুপুরে রূপগঞ্জ উপজেলার চনপাড়া এলাকায় কায়েতপাড়া ইউনিয়ন শ্রমিকলীগ ডেমরা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়কে এ মানববন্ধন করে ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১ জুন তারাবো পৌরসভার গন্ধর্বপুর নামাপাড়া এলাকায় দিনে দুপুরে অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে ডাকাত প্রবেশ করেছে মর্মে মসজিদে মাইকিং করা হয়। এ সময় গ্রামবাসী ধাওয়া করে সোলায়মানকে জাপটে ধরে গণপিটুণি দেয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সে মারা যায়। এ ঘটনায় মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ এবং তারাবো পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির সহ ২১ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে নিহত সোলায়মানের ভাই রাজিব। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণেই গণপিটুনিতে নিহতের ঘটনায় একটি কুচক্রীমহল সুকৌশলে তাদেরকে আসামী করেছে। সুষ্ঠু তদন্ত করে হত্যাকারীদের বিচার করতে হবে। নিরপরাধীদের মামলা থেকে অব্যাহতি দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন, তারাব পৌরসভা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন, কায়েতপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আমান উল্লাহ সাউদ, সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, নুর জাহান বেগম, রিনা বেগম সহ অনেকে। উল্লেখ্য, গত ১ জুন রূপগঞ্জের মাহমুদাবাদ এলাকার ছালাউদ্দিনের ছেলে সোলায়মান নিহত হয়।

জুন ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০