৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

দূর্নীতি মুক্ত একটি মডেল বামনডাঙ্গা ইউনিয়ন হিসাবে জনগনকে উপহার দিতে চায় “রেজাউল হক রেজা”

অভিযোগ
প্রকাশিত জুন ৩, ২০২১
দূর্নীতি মুক্ত একটি মডেল বামনডাঙ্গা ইউনিয়ন হিসাবে জনগনকে উপহার দিতে চায় “রেজাউল হক রেজা”
Spread the love

দূর্নীতি মুক্ত একটি মডেল বামনডাঙ্গা ইউনিয়ন হিসাবে জনগনকে উপহার দিতে চায় “রেজাউল হক রেজা”

মো: আ: রহমান শিপন, রংপুর বিভাগীয় ব‍্যুরো প্রধান

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে মোঃ রেজাউল হক রেজা কে চায় এলাকাবাসী। জনগণের এমন দাবিতে নির্বাচনে অংশগ্রহনের জন্য প্রস্তুতি নিচ্ছেন সাবেক এই ছাত্রনেতা মোঃ রেজাউল হক রেজা। এর আগেও তিনি ২০১৬ সালে চেয়ারম্যান প্রার্থী হিসাবে লাঙ্গল মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বী করেন।সম্ভাব্য এই প্রার্থী মোঃ রেজাউল হক রেজা সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি গ্রামের মোঃ আজগার আলীর ছেলে। সাবেক ছাত্রনেতা রেজাউল হক রেজা তিন বিষয়ে লেটার মার্কস নিয়ে ১৯৮৯ সালে এসএসসি পাশ করেন এবং পরবর্তীতে কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজ থেকে গণিত বিষয়ে বিএসসি(অনার্স) সহ মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।তিনি বামনডাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হিসাবে দায়িত্বরত আছেন। সুন্দরগন্জ উপজেলা জাতীয় পার্টির তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক এবং গাইবান্ধা জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য ও তিনি। এছাড়া তিনি উপজেলার সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “আলোকিত সুন্দরগঞ্জ” এর অন্যতম উপদেষ্টা। বিগত জাতীয় নির্বাচনে বামনডাঙ্গা ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম নীতি নির্ধারক হিসাবে দায়িত্ব পালন করেন ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারি এমপি’র ঘনিষ্ট এই ছাত্রনেতা।

স্থানীয়রা জানান, মোঃ রেজাউল হক রেজা দীর্ঘদিন ধরে আর্তমানবতার সেবায় সাধারণ জনগণের পাশে দাঁড়িয়ে নানা ধরণের সহযোগিতা করে আসছে। এছাড়া নানা কারণে দুর্ভোগে পড়া অসহায় মানুষের সেবাদানে যথেষ্ট অবদান রয়েছে তার। তাই ইউনিয়নের সকল উন্নয়ন ত্বরান্বিত করতে এবং গণমানুষের জীবন মানোন্নয়নে আগামী ইউপি নির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারি এমপি’র একান্ত সহযোগি মোঃ রেজাউল হক রেজা কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী। সেই সঙ্গে পল্লীবন্ধুর লাঙ্গল প্রতীক বরাদ্দ দেওয়ার জন্য জোর দাবি জানান তারা।
এদিকে, জনগণের এমন দাবি ও ভালোবাসায় মুগ্ধ হয়ে মোঃ রেজাউল হক রেজা আসন্ন বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে লাঙ্গল প্রতীকের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রস্তুতি গ্রহন করছেন। তিনি নীরবে প্রচারণা চালিয়ে আসলেও, ধীরে ধীরে তা সরব হয়ে উঠছে জনগণের মাঝে। দল-মত নির্বিশেষে তিনি জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন।
মনমথ গ্রামের বিষ্ণু পদ বর্মন নামের একজন ভোটার-সমর্থক জানান, মোঃ রেজাউল হক রেজা এলাকার জনপ্রতিনিধি না হয়েও, দীর্ঘদিন ধরে সমাজসেবামূলক কর্মকাণ্ড চালিয়ে আসছেন। তার এমন কর্মকাণ্ডে বেশ সুনাম রয়েছে। অনেকে বিপদের বন্ধু হিসেবে তাকে চেনেন ও জানেন। এমন ব্যক্তি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার শতভাগ উন্নয়ন করা সম্ভব। তাই মোঃ রেজাউল হক রেজা কে লাঙ্গল প্রতীকে মনোনয়ন দেবার জন্য জোর দাবি জানান তিনি।

মোঃ রেজাউল হক রেজা জানান আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এই ইউনিয়নে চিকিৎসা সেবার মান উন্নয়নে সচেষ্ট থাকবো, রাস্তাঘাট সংস্কার, গরিব লোকদের বিনামূল্যে সেবা দিবো।
মাদক ও জুয়া মুক্ত ইউনিয়ন গড়ার লক্ষে নিরলসভাবে প্রচেষ্টা চালাবো। ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারি এমপি’র সার্বিক সহযোগিতা নিয়ে দূর্নীতি মুক্ত একটি মডেল বামনডাঙ্গা ইউনিয়ন জনগনকে উপহার দিবো।

December 2022
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031