২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

অসুস্থ বাবার জন্য আর্থিক সাহায্যের আকুতি কলেজ পড়ুয়া ছাত্র সৈকতের।

অভিযোগ
প্রকাশিত জুন ২, ২০২১
অসুস্থ বাবার জন্য আর্থিক সাহায্যের আকুতি কলেজ পড়ুয়া ছাত্র সৈকতের।

অসুস্থ বাবার জন্য আর্থিক সাহায্যের আকুতি কলেজ পড়ুয়া ছাত্র সৈকতের।

মোঃ জন্নাতুল নাঈম
বগুড়া শিবঞ্জ মহাস্থান থেকেঃ

জহুরুল ইসলাম সৈকত মহাস্থান মাহীসওয়ার ডিগ্রি কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষে অধ্যায়নরত ছাত্র। পড়াশোনার, পাশাপাশি একটি ইলেকট্রনিক্স এর দোকানে কর্মরত । হঠাৎ করে তার পরিবারে নেমে আসে অন্ধকারের ছায়া। তার বাবা মোঃ শাহ্জাহান আলী পিতাঃ মৃত মছির উদ্দিন ফকির, গ্রামঃ গড়মহাস্থান, থানা শিবগঞ্জ জেলা বগুড়া। পেশায় তিনি একজন সিকিউরিটি গার্ড। গত একবছর যাবৎ তিনি মুখের চোয়ালের টিউমার জনিত রোগে ভুগছেন। দিন যতই যাচ্ছে ততই বৃদ্ধি পাচ্ছে টিউমারটি, গত মাসে ডাক্তারের সাথে পরামর্শ করলে ডাক্তার বলেন যত তারাতাড়ি সম্ভব অপারেশন করতে হবে। অপারেশন এর জন্য বড় অংকের টাকার প্রয়োজন।

এ পর্যন্ত চিকিৎসার ক্ষেত্রে অনেক অর্থ ব্যয় হয়েছে বলে জানান সৈকত।
বর্তমানে পারিবারিক অবস্থা নেই বললেই চলে, বসত বাড়ির জায়গা ছাড়া আর কিছুই নেই।

এখন বাবা মা ভাই বোন সহ তারা ছয় সদস্য বিশিষ্ট পরিবার, সৈকত নিজে বিবাহিত, পরিবারে আরো একটি নতুন মুখ আসতে চলছে।
নিজের খরচে সৈকত পড়াশোনা করছে। পাশাপাশি সংসারের হাল তাকেই ধরতে হয়েছে। বাবা দীর্ঘদিন নাইট গার্ডের চাকরি করে কোনো মতো সংসার চলতো। মুখের চোয়ালে টিউমার হওয়াতে সে কিছু খেতে পারে না, তরল খেয়ে বেঁচে আছে। আর তিনি বিগত দুই মাস যাবৎ আরো বেশি অসুস্থ্য হয়ে পড়লে, শাজাহান আলী নিজের পেশা সিকিউরিটি গার্ডের চাকুরিটি ছেড়ে দেয়। শাজাহান আলীর এ অবস্থায় দেখে পরিবারের লোক জন দুশ্চিন্তায় মাথায় হাত।

বগুড়ার টিএমএসএস হসপিটালে নিয়ে গেলে সেখানকার ডাক্তারগণ পরীক্ষা-নিরীক্ষা করে অপারেশনের কথা জানান। এই অপারেশন এবং চিকিৎসা খরচ বাবদ বড় অংকের টাকার প্রয়োজন। পরিবার ও আত্মায় স্বজনের কাছ থেকে অল্প কিছু টাকা সংগ্রহ করা গেলেও এখনও একটা বড় অংশের টাকার প্রয়োজন। বাবার এই অবস্থায় দ্রুত অপারেশন করানো গেলে বাচাঁনো সম্ভব বলে জানিয়েছেন চিকিৎসকরা৷ এমতাবস্থায় অসুস্থ বাবাকে বাঁচাতে সকলের নিকট সাহায্যের আবেদন করেছি।

আপনারা সকলে সহযোগিতা করলে সৈকত হয়তো তার বাবাকে আবার বাবা বলে ডাকতে পারবে। এমতাবস্থায় গ্রাম মহল্লা সমাজের বিত্তশালীদের সাহায্য ছাড়া বাবার চিকিৎসা করানো সম্ভব না। এখন আপনাদের সাহায্যই তার অসুস্থ বাবার চিকিৎসার শেষ ভরসা।”

সাহয্য করতে চাইলে নিচের দেয়া নাম্বারে যোগাযোগ করুন।

সাহায্যের জন্য যোগাযোগ:
মোঃ জহুরুল ইসলাম সৈকত
০১৭৪৩-৬০৮৭৬০

সাহায্য পাঠাতে:
০১৭৪৩-৬০৮৭৬০ (বিকাশ প্যারসনাল)
০১৭৪৩-৬০৮৭৬০ (নগদ প্যারসনাল)
০১৭৫০-২০০৫৬৯ (রকেট প্যারসনাল)

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30