১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পূবাইল মাজুখানে তুলার গোডাউন পল্লীতে ভয়াবহ আগুন

অভিযোগ
প্রকাশিত মে ২৩, ২০২১
পূবাইল মাজুখানে তুলার গোডাউন পল্লীতে ভয়াবহ আগুন

পূবাইল মাজুখানে তুলার গোডাউন পল্লীতে ভয়াবহ আগুন

 

 

রবিউল আলম, স্টাফ রিপোর্টার -গাজীপুরঃ

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার ৪০ নং ওয়ার্ডের মাঝুখান পূর্ব পাড়ায় তুলার গোডাউন পল্লীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

অগ্নিকাণ্ডের পর মালিক পক্ষের লোক জনকে খুঁজে পাওয়া যায়নি।

রোববার দুপুর ১টায় কেন বা কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে পূবাইল পল্লী বিদ্যুতের ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন জানান, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লাগার সম্ববনা খুবই ক্ষীণ। অন্য কোন কারণ উড়িয়ে দেয়া যায় না।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার ইকবাল হোসেন যুগ-যুগান্তরকে জানান, খবর পেয়ে তিন ঘন্টা ধরে চেষ্টা চালিয়ে নিয়ন্ত্রণ করতে হিমসিম খাচ্ছি। নিয়ন্ত্রণে আনতে আরও সময় লাগবে। তবে টঙ্গী কালীগঞ্জ হাইওয়েতে অবৈধ অটোরিকশার জন্য ঘটনাস্থলে পৌঁছাতে দেরী হয়ে।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ১২ বিঘা জমিতে ১৩০ টি গোডাউনের ৭০ জন মালিকের একতা ঝুট ও ক্ষুদ্র ব্যবসায়ী নামক মালিক সমিতির গোডাউন পল্লীর ২৫-৩০টিতে আগুন দাউ দাউ করে জ্বলছে।
ফায়ার সার্ভিস ও অন্যান্য মালামালের নিরাপত্তার জন্য কাজ করছেন পূবাইল মেট্রোপলিটন থানার এস আই জামিল উদ্দিন রাসেদ এর নেতৃত্বে একটি পুলিশ টীম।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট তিন ঘন্টা যাবত চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে পারছেন।এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন দাঊ দাউ করে জ্বলছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30