১৯শে জুন, ২০২১ ইং, ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান আইয়ুব হোসেন মোল্লা

অভিযোগ
প্রকাশিত May 13, 2021
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান আইয়ুব হোসেন মোল্লা
Spread the love

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান আইয়ুব হোসেন মোল্লা

 

 

প্রান্ত বিশ্বাস,ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ-

৩নং কোলা ইউনিয়ন বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ৩নং কোলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান জনাব মোঃ আইয়ুব হোসেন মোল্লা

তিনি বলেন দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আনন্দময় দিন হলো ঈদুল ফিতর । সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে টেনে নেওয়ার মধ্যে দিয়েই যেন ঈদের আনন্দ পূর্ণতা পায়।

সৌহার্দ ভালবাসা ও মিলনের মধ্যে দিয়ে চন্দ্র রাত থেকেই শুরু হয় ঈদুল ফিতর। এক মাস সিয়াম, সাধনার মাধ্যমে আত্নকি পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ।

পুরো রমযান মাস আমরা রোযা রাখার মাধ্যমে যে সংযম ও আত্মশুদ্ধি অনুশীলন করেছি তা আমাদের জীবন চলার সব ক্ষেত্রে সীমানা লঙ্ঘনের নৈতিবাচক প্রবণতা থেকে রক্ষা করবে এমনটাই প্রত্যাশা। করোনার কারনে যারা পরিবার পরিজনের নিকট এসে ঈদ আনন্দ ভাগাভাগি করতে পারেননি তাদের প্রতি রইলো গভীর সমবেদনা।

আর যারা কভিড-১৯ এ আক্রান্ত হয়ে ইতিমধ্যেই মৃত্যু বরন করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করছি মহান রাব্বুল আলামিনের কাছে । দোয়া করি তাদের পরিবার এই শোক সইবার শক্তি দান করেন।

বিপুল সংখ্যক শ্রমজীবী মানুষ ঢাকা সহ বিভিন্ন বড় শহর থেকে ঈদ উদযাপনের জন্য গ্রামের বাড়ীতে আসত কিন্তু মহামারী পরিস্থিতিতে
নারীর টানে বাড়ীতে এসে ঈদ পালনের কথা থাকলে এবার ঈদ পালন করতে পারছেন না অনেকে।

তাই ঈদের আনন্দের থেকে কষ্টে বুক ভারী হয়ে যাচ্ছে। সাময়িক এই কষ্ট ভুলে মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রার্থনা করি যেন আমাদের এই করোনা ভাইরাস সংকট থেকে মুক্ত করে দেন।

তিনি আরো বলেন ধর্ম যার যার উৎসব সবার, আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে অসহায় মানুষের পাশে দাড়াই ও বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুযায়ী সকলকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে আনন্দ উপভোগ করার অনুরোধ করছি।

জুন ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০