৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শেরপুর জেলাসহ দেশ বাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ তারিফুল আলম তমাল

অভিযোগ
প্রকাশিত মে ১১, ২০২১
শেরপুর জেলাসহ দেশ বাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ তারিফুল আলম তমাল
Spread the love

শেরপুর জেলাসহ দেশ বাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ তারিফুল আলম তমাল

 

 

শেরপুর জেলা প্রতিনিধিঃ- পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে শেরপুর জেলা বাসীসহ দেশের সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সাংবাদিক মোঃ তারিফুল আলম তমাল শেরপুর জেলা সহ দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, এক মাস সিয়াম সাধনা শেষে খুশীর আনন্দ নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত।

ঈদুল ফিতর হলো মাসব্যাপী সিয়াম সাধনার শেষ অনুষ্ঠান। এ পবিত্র রমযান মাসেই হলো মুসলিম মানবজাতির হেদায়াত দান ও সকল গুনাহ থেকে মুক্তি পাবার একটি অন্যতম মাস।ঈদুল ফিতর হলো মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।

ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ভালবাসা শান্তিময় ঐক্যের বাধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত হলো। যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবজাতি। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত হয়েছেন।

আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপনজন মা বাবা ভাইবােন বন্ধু বান্ধব সহ আত্মীয়সজন ও প্রিয় জনকে হাড়িয়ে ফেলেছি আল্লাহ যেনো তাদের সকল গুনাহ মাপ করে দিয়ে জান্নাতুল ফেরদৌস দান করেন।

বাংলাদেশ সহ বিশ্বের অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। আর এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে দেশবাসীকে সহ সকলকে অনুরোধ করেছেন তিনি।

আমরা যেনো সবাই সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে জনসমাগম এড়িয়ে ঈদের নামাজ আদায় করি,পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট দোয়া ও প্রার্থনা করি, বঙ্গবন্ধু বাঙালী জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্য,আল্লাহ তায়ালা যেনো তাকে করোনা ভাইরাস থেকে রক্ষা করেন ও তার হায়াত দীর্ঘজীবী হোক মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা।

আমরা দেশরন্ত্র জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই এই মহামারি করোনা ভাইরাস কোভিট -১৯-এর সময় কালিন গরিব অসহায় হতদরিদ্র ক্ষতিগ্রস্ত হওয়া মানুষের মাঝে না দাড়ালে মানুষ না খেয়ে মারাযেত।

আমাদের প্রধান মন্ত্রী দেশরন্ত্র শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন,আল্লাহ যেনো তাকে করোনা ভাইরাস সহ সকল জটিল ও কঠিন রোগ থেকে মুক্ত রাখেন, আমিন। সেই সাথে আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে শেরপুর জেলা সহ দেশের সর্বস্তরের মানুষ কে আমার প্রীতি ও ভালবাসার সম্মান দিয়ে,বড়দের প্রতি শ্রদ্ধা নিবেদন করে শেরপুর জেলা সহ সকল দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা অভিনন্দন জানাচ্ছি,ঈদ মোবারক।

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, এই ঈদে সকল বিচ্ছেদ, সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ সুখ শান্তি ও মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা ও ভালবাসা সম্প্রীতি গড়ে তুলি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় প্রীতি ভালবাসা, সব অভিমান ভুলে গিয়ে সবার জীবনে বয়ে আনুক আনন্দময় ভালবাসার সুবার্তা,সবার জন্য ঈদ মোবারক, ঈদ মোবারক।

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031