২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দিনাজপুরে চিরিরবন্দরে ট্রাক-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ হেলপার নিহত

অভিযোগ
প্রকাশিত মে ১০, ২০২১
দিনাজপুরে চিরিরবন্দরে ট্রাক-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ হেলপার নিহত

দিনাজপুরে চিরিরবন্দরে ট্রাক-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ হেলপার নিহত

 

 

মোঃ জসিম উদ্দিন,স্টাফ রির্পোটারঃ-

দিনাজপুরের চিরিরবন্দরে সৈয়দপুর-দশমাইল মহাসড়কের রাণীারবন্দর ইছামতি কলেজ মোড়ে ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ট্রাক চালকসহ হেলপার নিহত হয়েছে।

নিহতরা হলেন,নিহতরা হলেন- ট্রাকচালক পাবনা জেলার সাথিয়া উপজেলার নারেন্দা গ্রামের ইউনুস মাষ্টারের ছেলে বাদল মিয়া (৩৫) এবং ট্রাক্টরের হেলপার দিনাজপুরের কাহারোল উপজেলার দীপনগর গ্রামের বগুড়াপাড়ার আজিজার রহমানের ছেলে এরশাদ আলী (৪৫)।

জানা যায়, কাঠের গুঁড়িবাহী ট্রাক্টর ও ইটবাহী ট্রাকের মধ্যে সকাল আনুমানিক ৬টার দিকে রানীরবন্দর কলেজ মোড়ে দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দশমাইল থেকে সৈয়দপুরগামী একটি ট্রাক্টরের (যার নং ঢাকা মেট্টো ই ১১-০৩৭৬) সামনের চাকা পাংচার হয়ে খুলে যায়। এসময় সৈয়দপুর থেকে দশমাইলগামী একটি ট্রাকের (যার নং ঢাকা মেট্টো ড ১২-২৭৪৭) সাথে ওই ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়।

 

ট্রাকের চালক ঘটনাস্থলেই নিহত হন। সংঘর্ষে ট্রাক্টরের হেলপার এরশাদ আলী ট্রাক্টর থেকে ছিটকে রাস্তারপাশে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার হাসপাতালে নেয়ার চেষ্টা করলে তিনি পথেই মারা যান।

দশমাইল হাইওয়ে থানার ওসি মো. কেরামত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ট্রাকচালকের মরদেহ এবং দুর্ঘটনা কবলিত ট্রাক ও ট্রাক্টর হাইওয়ে থানার হেফাজতে রয়েছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30