১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

গোয়াইনঘাটে ডিজিটাল অপরাধী রাজ্জাক কে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ

অভিযোগ
প্রকাশিত মে ৫, ২০২১
গোয়াইনঘাটে ডিজিটাল অপরাধী রাজ্জাক কে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ
Spread the love

গোয়াইনঘাটে ডিজিটাল অপরাধী রাজ্জাক কে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

 

 

 

স্টাফ-রিপোর্টারঃ- সে গত কয়েক দিন যাবৎ বিভিন্ন নামে বেনামে ফেইসবুক আইডি খুলে অশ্লীল ভাষায় প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ ও উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান মহোদয় এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালভাই সহ সকলকে অশ্লীল ভাষায় লেখা লিখি করায় আজ রাতেই গ্রেফতার করা হয়েছে আগামী কাল জেল হাজতে পাঠানো হবে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ এবং উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমানসহ বিশিষ্ট ব্যাক্তিদের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর ও ভাবমূর্তি ক্ষুণ্ন করার উদ্দেশ্যে মন্তব্য করার দায়ে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ মে) রাত সাড়ে ১১ টার দিকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ছৈলাখেল ৮ম খণ্ড এলাকা থেকে এসআই লিটন রায় একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে রাশেদ আলম রাজ্জাক (৩৫) নামের ওই যুবককে গ্রেফতার করেছে। রাজ্জাক গোয়াইনঘাট থানাধীন লাখেপাড় এলাকার ছৈলাখেল ৮ম খন্ড গ্রামের আব্দুল জলিলের ছেলে।

তা বিরুদ্ধে গোয়াইনঘাট উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহীন আহমদ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা (নং-০৪- তারিখ- ০৪/০৫/২০২১ ইং)।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোয়াইনঘাট উপজেলা আওয়াামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল ফেসবুকে একটি পোস্ট করেন। সেই পোস্টের নিচে রাজ্জাক অশ্লীল ভাষায় মন্তব্য করেন।

এছাড়াও উপজেলার বিভিন্ন বিশিষ্ট ব্যক্তির বিরুদ্ধে ফেসবুকে বাজে মন্তব্য করেন রাজ্জাক।

উল্লেখ্য, রাজ্জাক স্থানীয় পাথরখেকো আলীম উদ্দিনের চাঁদার টাকা উত্তোলন করতেন বলে অভিযোগ রয়েছে। বর্তমানে ধর্ষণসহ একাধিক মামলায় আলীম উদ্দিন কারাগারে রয়েছে।

যার ফলে রাশেদ আলম রাজ্জাক কোনো আয়ের উৎস না পেয়ে কিছু বখাটে যুবক নিয়ে জাফলংয়ে গড়ে তুলেছের একটি চক্র। এই চক্রের মাধ্যমে প্রতিনিয়ত বিশিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার আর গুজব চালিয়ে যাচ্ছেন।

গোয়াইনঘাট থানার এসআই লিটন রায় রাজ্জাককে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, সে বর্তমানে থানাহাজতে রয়েছে। বুধবার তাকে আদালতে পাঠানো হবে।

October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031