২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বগুড়ার শিবগঞ্জের পাটক্ষেত থেকে অটো ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার

অভিযোগ
প্রকাশিত মে ৪, ২০২১
বগুড়ার শিবগঞ্জের পাটক্ষেত থেকে অটো ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার

বগুড়ার শিবগঞ্জের পাটক্ষেত থেকে অটো ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার

 

 

শাহজাহান আলী, বগুড়া থেকেঃ-
বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট ইউনিয়নের উত্তর কৃষ্টপুর পোল্লাদেরপুকুর এলাকার পাটক্ষেত থেকে মোখলেছুর রহমান (৬৫) নামে এক ভ্যান চালককের গলাকাট লাশ উদ্ধার করে শিবগঞ্জ থানা পুলিশ।

৩ মে ( সোমবার) বেলা ১২ টার দিকে শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের উত্তর কৃষ্টপুর মৌজার শীতলপাড়া ও পোড়াবাড়ির গ্রামের মাঝামাঝি পোল্লাদেরপুকুর এর পৃর্ব পার্শ্বের পাটক্ষেতে তার গলাকেট হত্যার পর তাকে টেনে হেঁচড়ে তালগাছর নিচে ফেলে রেখে যায়দ দুবৃত্তরা। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্হা থেক মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গেপাঠায়।

নিহত মোখলেছার রহমান শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের তালপুকুর (আখাবাড়ী) এলাকার মৃত আলিমুদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন ভ্যান চালক ছিলেন।

জানা যায়, মোখলেছার রহমান প্রতিদিনের ন্যায় ভাড়া খাটার উদ্দেশ্য রবিবার (২ মে) বিকেল ৪টার দিকে তার ব্যাটারী চালিত অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেননি।
৩ মে (সোমবার) বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে ময়দানহাট্রা ইউনিয়নের সোবহানপুর ( পোড়াবাড়ী) ও উত্তর কৃষ্টপুর মৌজার পোল্লাদেরপুকুর) নামক স্হানের পুর্ব পাশ্বে রাস্তার ধারে পাটক্ষেত হতে একটু দুরে তালগাছের নিচে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে শিবগঞ্জ থানা পুলিশকে খবর দেয়, খবর পেয়ে পুলিশ ঘটনা স্হল হতে তার মৃতদেহ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
ইতিমধ্যে ঘটনা স্হলে পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার গাজিউক হক এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি সিরাজুল ইসলাম, হরিদাস মন্ডল (তদন্ত), সি আই ডি সহ পলিশের বিভিন্ন উইনিটের কর্মকর্তাবৃন্দ।

এ বিষয়ে ময়দানহাটা ইউপি চেয়ারম্যান এসএম রুপম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যাত্রীবেশী ছিনতাইকারীরা তাকে হত্যা করে ভ্যান ছিনিয়ে নিয়ে গেছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। তার অটো ভ্যানটির সন্ধান পাওয়া যায়নি। মনে করা হচ্ছে ছিনতাই এ বাধা দেওয়ায় তাকে খুন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30