২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শ্রীপুরে তৃতীয় ধাপে গরীব অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণ

অভিযোগ
প্রকাশিত মে ৪, ২০২১
শ্রীপুরে তৃতীয় ধাপে গরীব অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণ

শ্রীপুরে তৃতীয় ধাপে গরীব অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণ

 

 

আবুসাঈদ, গাজীপুর থেকেঃ-

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামীলীগ নেতা এবং বিশিষ্ট শিল্পপতি গরিবের বন্দু, দুখী অসহায় মানুষের একান্ত আপনজন,তরুণের অহংকার ,মানবতার কাণ্ডারি, বিশিষ্ট শিক্ষানুরাগীমোঃ শারফুল ইসলাম মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা নির্দেশে নিজস্ব অর্থায়নে কাওরাইদ ইউনিয়নে প্রায় ৩ হাজার গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করার উদ্যোগ নিয়েছেন। তা ধারাবাহিকতায় আজ মঙ্গলবার সকাল থেকে তৃতীয় ধাপে কাওরাইদ ইউনিয়নের ৪ ও ৫ ওয়ার্ডের অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে উপহার হিসেবে ঈদ সামগ্রী বিতরণ করেন শারফুল ইসলাম।

৪ নং ওয়ার্ডের যোগীরছিট ,গলদাপাড়া গ্রামে এবং ৫ নং ওয়ার্ডের হয়দেবপুর দরগাহ্ প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ও বিভিন্ন মহল্লায় মোঃ শারফুল ইসলাম তার ছেলে মোঃ ফাহিম ইসলাম কে সাথে নিজ হাতে গরীব অসহায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মাঝে উপহার হিসেব সাবান,সেমাই,চিনি,পোলাও চালসহ বিভিন্ন খাদ্য ও ঈদ সামগ্রী তুলে দেন এবং ৩য় ধাপে ৪ ও ৫ নং ওয়ার্ডে ৮০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী তার নিজ হাতে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে তুলে দেন।

 

এসময় উপস্থিত ছিলেন, কাওরাইদ ইউনিয়নের যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তাইজুদ্দিন আহমেদ, কাওরাইদ ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম শাহীন, লিটন আহমেদ সাংগঠনিক সম্পাদক কাওরাইদ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ, আব্দুল হাই কাওরাইদ ইউনিয়ন আওমীযুবলীগ সিনিয়র সহ সভাপতি, নাঈম হাসান দূর্জয় সাংগঠনিক সম্পাদক কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ।

কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃশারফুল ইসলাম বলেন,সারাদেশে করোনার দ্বিতীয় ঢেউ মহামারী আকারে ধারণ করায় দেশব্যাপী চলছে লকডাউন।গরীব অসহায় হতদরিদ্র পরিবার কর্মহীন হয়ে পড়ায় লকডাউন ও সামনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় কাওরাইদ ইউনিয়নের গরীব অসহায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে আমার নিজস্ব অর্থায়নে উপহার হিসেবে ঈদ সামগ্রী বিতরণ করে যাচ্ছি। প্রতিটি ওয়ার্ডের অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হবে।

ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড গ্রাম ও মহল্লায় বাড়ি বাড়ি গিয়ে গরীব অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী পৌঁছে দিবো।তিনি সমাজের সকল বিত্তশালীদের উদ্দেশ্য করে বলেন আপনারা সকলেই অসহায় গরীব মানুষের পাশে দাঁড়ান এবং সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

শারফুল ইসলাম আরো জানান সামনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ ও সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।তিনি সকলকেই সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দির্ঘায়ু কামনা করেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30