২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নারী উদ্যোক্তা তৈরিতে বিশেষ অবদান রাখায় লিয়ন চৌধুরীকে সংবর্ধনা প্রদান

অভিযোগ
প্রকাশিত মে ৪, ২০২১
নারী উদ্যোক্তা তৈরিতে বিশেষ অবদান রাখায় লিয়ন চৌধুরীকে সংবর্ধনা প্রদান

নারী উদ্যোক্তা তৈরিতে বিশেষ অবদান রাখায় লিয়ন চৌধুরীকে সংবর্ধনা প্রদান

 

 

মোঃ জসিম উদ্দিন,স্টাফ রিপোর্টারঃ-

দিনাজপুরের অবহেলিত পল্লী এলাকায় নারী উদ্যোক্তা তৈরিতে বিশেষ অবদান রাখায় পল্লী ইসলামী সংস্থা ও মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক মোঃ লিয়ন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন দিনাজপুর জেলার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানবৃন্দ।

সোমবার (৩ মে) দুপুরে দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোসনা’র সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উইমেন চেম্বার অব কমার্স এর সাধারণ সম্পাদক মোছাঃ লায়লা বানু, পার্বতীপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুকসানা বারী রুকু, ফুলবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার, খানসামা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনজিলা আফরোজ পারভীন, সৈয়দপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সানজিদা বেগম লাকী, উইমেন চেম্বার অব কমার্স এর সদস্য মোছা. রুনা লায়লা।

শুভেচ্ছা বক্তব্য শেষে পল্লী এলাকায় নারী উদ্যোক্তা তৈরিতে বিশেষ অবদান রাখায় দিনাজপুর জেলার ১৩টি উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যানরা লিওন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উইমেন চেম্বার অব কমার্স এর সদস্য মোছা. জাহানারা বেগম ও সদস্য মোছা. আনোয়ারা বেগম ।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে লিয়ন চৌধুরী বলেন – বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী তিনিও একজন নারী। তাঁর নির্দেশনা অনুযায়ী নারী উদ্যোক্তা তৈরির লক্ষ্যে দেশের বিভিন্ন সংস্থার মাধ্যমে নারীদের আত্ম-কর্মসংস্থান মুখী ও কর্মঠ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সারাদেশে নানান উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সেই উদ্যোগকে সামনে রেখে আমিও দিনাজপুরের অবহেলিত নারীদের কল্যাণে কাজ করছি। তিনি বলেন – আমি নারীদের কল্যাণে কাজ করছি বলেই আপনারা আজ আমাকে সম্মানিত করলেন। এজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। অনুষ্ঠানে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নারীদের কল্যাণে সহযোগিতার হাত আরো বাড়িয়ে রাখার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30