১৭ই মে, ২০২১ ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরী

দিনাজপুরের বিরামপুরে কৃষকের ধান কেটে দিলো উপজেলা ছাত্রলীগ

অভিযোগ
প্রকাশিত May 2, 2021
দিনাজপুরের বিরামপুরে কৃষকের ধান কেটে দিলো উপজেলা ছাত্রলীগ
Spread the love

দিনাজপুরের বিরামপুরে কৃষকের ধান কেটে দিলো উপজেলা ছাত্রলীগ

 

 

মোঃ জসিম উদ্দিন,স্টাফ রিপোর্টারঃ-

দিনাজপুরের বিরামপুরে দরিদ্র কৃষকের জমির ধান কেটে দিয়েছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

মহামারি করোনা ভাইরাসের কারনে ধান কাঁটার জন্য শ্রমিক না পাওয়ায় দিওড় ইউনিয়নের বিজুল ডাঙ্গা গ্রামের কৃষক আকরাম হোসেন পড়েন চরম বিপাকে।

পরে ছাত্রলীগের কাছে এই খবর পৌছালে (১লা মে) শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ওই দরিদ্র কৃষকের পাশে দাঁড়িয়েছে উপজেলা, শহর ও ইউনিয়নের ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসময় তারা ৪৫ শত কৃষকের জমির ধান কেটে কৃষকের বাড়িতে পৌঁছে দেন। এতে করে কৃষক আকরাম হোসেন খুশি হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ছাত্রলীগ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে ধান কাঁটায় অংশ নেন বিরামপুর উপজেলা যুগ্ন-সাধারন সম্পাদক আল মাহমুদ,সাংগঠনিক সম্পাদক সোয়াইব মন্ডল ও শহর ছাত্রলীগের জাহিদ,বাপ্পি ও ইশতিয়াক সহ দিওড় ইউনিয়ন ছাত্রলীগের আরোও নেতাকর্মীবৃন্দ।

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন দিনাজপুর-৬ আসনের উন্নয়নের রুপকার গরীব দুঃখী মানুষের বন্ধু জননেতা শিবলী সাদিক এমপির ভাইয়ের নির্দেশনায় আমরা ছাত্রলীগ নেতাকর্মীরা ওই দরিদ্র কৃষকের জমির ধান কেটে বাড়িতে পৌছে দিয়েছি। এ কার্যক্রম আমাদের অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এছাড়াও করোনা কালীন সময়ে যদি কোন কৃষক তাদের জমির ধান শ্রমিকের অভাবে যদি ধান কাটতে না পারে, তা হলে আমাদের সঙ্গে যোগাযোগ করলে আমরা উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন ছাত্রলীগসহ তাদের ধান কেটে দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

মে ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১