১৭ই মে, ২০২১ ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরী

কাওরাইদ ইউনিয়নে তিন হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন : মোঃ শারফুল ইসলাম

অভিযোগ
প্রকাশিত May 1, 2021
কাওরাইদ ইউনিয়নে তিন হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন : মোঃ শারফুল ইসলাম
Spread the love

কাওরাইদ ইউনিয়নে তিন হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন : মোঃ শারফুল ইসলাম

 

আবুসাঈদ শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ-

গাজীপুরের শ্রীপুর উপজেলা কাওরাইদ
ইউনিয়নের তিন হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট সমাজ সেবক, গরিবের বন্দু, দুখী অসহায় মানুষের একান্ত আপনজন,তরুণের অহংকার ,মানবতার কাণ্ডারি, বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ শারফুল ইসলাম।

মহামারী করোনা ভাইরাসের ২য় ধাপে লকডাউন চলছে। বাংলাদেশ সরকার কতৃক ঘোষনা সবাই স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকার জন্য বলা হচ্ছে। আবার এই সময় চলছে পবিত্র মাহে রমজান, যেখানে সাধারণ মানুষের বন্ধ রয়েছে কাজকর্ম। সেখানে আওয়ামীলীগ নেতা, কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী মোঃ শারফুল ইসলাম মাননীয় প্রধান মন্ত্রী নির্দেশে তিন হাজার পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

তিনি বলেন আমার বাকী জীবনটা এই কাওরাইদ ইউনিয়নের সকল শ্রেনীর মানুষের সুখে দুঃখে পাশে থাকতে চাই।দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে মনোনীত করে। তাহলে আমি এই কাওরাইদ ইউনিয়নের মানুষের সেবক হিসেবে নিজেকে নিয়োজিত করতে চাই।

এবং অবহেলিত এই কাওরাইদ ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করতে চাই।সকলকে মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে উনার বক্তব্য শেষ করেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, সকলেই ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন,আল্লাহ হাফেজ।

মে ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১