২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গোয়াইনঘাট থানা পরিদর্শন কালে সৌন্দর্যের প্রশংসা করেন : এসপি ফরিদ উদ্দিন

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ৩০, ২০২১
গোয়াইনঘাট থানা পরিদর্শন কালে সৌন্দর্যের প্রশংসা করেন : এসপি ফরিদ উদ্দিন

গোয়াইনঘাট থানা পরিদর্শন কালে সৌন্দর্যের প্রশংসা করেন : এসপি ফরিদ উদ্দিন

 

শফিকুল ইসলাম, গোয়াইনঘাট থেকেঃ-

সিলেটের গোয়াইনঘাট থানার ভেতরের চিত্রটা নান্দনিকতার ছোঁয়া সর্বত্র অচেনা। এবার বদলে যাওয়ার বিপ্লবের সূচনার স্বাক্ষী হতে চায় গোয়াইনঘাট থানা।

ভেতরে ঢুকতেই চোখে ফুলের নাগান যার ব্যতিক্রমের শুরুটাও যেন এখানেই। চারদিকে আপনা-আপনিই চোখ ঘুরে যায়। অপূর্ব আর নান্দনিকতার ছোঁয়া সর্বত্র।
রুচিশীল ইন্টেরিয়র আর আভিজাত্যের সমন্বয়ে বদলে গেছে থানার চেহারা। থানার সামনে পেছনে পুকুরে লেগেছে পরিবর্তনের ছোঁয়া। থানায় নেই নোংরা ড্রেনের আর্বজনা দুর্গন্ধের বদলে সেখানে ফুলের সৌরভ। সেখানেই চোখ আটকে যায় সুসজ্জিত করে সাজানো পুলিশ সদস্যদের পরিচ্ছন্ন ডাইনিং রুমে।

এমনিই সৌন্দর্য্যবর্ধনমূলক গোয়াইনঘাট থানার বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করেছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

এসময় সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, গোয়াইনঘাট থানার সৌন্দর্য্যবর্ধন সত্যিই প্রশংসনীয়। একটি থানার সার্বিক সৌন্দর্য্যবর্ধন করতে হলে অফিসার ইনচার্জের নেতৃত্বে পুরো পুলিশ টিমকে আন্তরিকভাবে কজের প্রমান গোয়াইনঘাট থানার পুলিশ।

তিনি বলেন, থানার সৌন্দর্য বর্ধনের পাশাপাশি থানায় আগন্তুক ব্যাক্তিদেরকেও যথাযথ সেবা প্রদান করতে হবে। সেবা না পেয়ে যেন থানা থেকে কোন লোক বাহির না হয়। তিনি আরো বলেন, বৈশ্বিক করোনা পরিস্থিতিতে চলমান লক ডাউনে সবাইকে আরো সচেতন হতে হতে হবে। সরকারি বিধিনিষেধ মেনে নিজেদেরকে রক্ষা করতে হবে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম গোয়াইনঘাট থানা পরিদর্শন করে বলেন, থানা আর থানা নেই। অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদের
মানসিকতায় যেমন, তেমনি বহিরাঙ্গনেও বদলে গেছে গোয়াইনঘাট থানা। বাইরে ফুলের বাগান। তার মাঝে নির্মিত হয়েছে উন্নতমানের আর আধুনিকতার মিশেলে ‘গোল ঘর।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকাল ৪ টায় গোয়াইনঘাট থানার ডাইনিং হল, পুকুর সংস্কার, মাটি ভরাট, গার্ড ওয়াল,পুকুরের ঘাট, জব্দকৃত গাড়ির গ্যারেজ, ওসি কোয়ার্টারের বাউন্ডারি ওয়াল ও গেইটের উদ্বোধন করেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার লুৎফুর রহমান, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সুলতান আলী, গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর তদন্ত দিলীপ কান্ত নাথ, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলাম খান, ওসি ডিবি মোঃ সাইফুল ইসলাম, গোয়াইনঘাট উপজেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক।

গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র পাল ছানা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ গোলাম কিবরিয়া রাসেল, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ মনজুর আহমদ, সদস্য মোঃ আলী হোসেন ও দূর্গেশ সরকার বাপ্পি প্রমুখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30