১৭ই মে, ২০২১ ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরী

জাফলংয়ে সংবাদকর্মী পরিচয়দানকারী সুমনের ইয়াবা সেবনের ছবি ভাইরাল!

অভিযোগ
প্রকাশিত April 29, 2021
জাফলংয়ে সংবাদকর্মী পরিচয়দানকারী সুমনের ইয়াবা সেবনের ছবি ভাইরাল!
Spread the love

জাফলংয়ে সংবাদকর্মী পরিচয়দানকারী সুমনের ইয়াবা সেবনের ছবি ভাইরাল!

সুমন নিজেকে সংবাদকর্মী পরিচয় ও প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাদের আত্মীয় পরিচয় দিয়ে জাফলং বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে দাপিয়ে বেড়াচ্ছে।

 

 

স্টাফ রিপোর্টার :: সিলেটের গোয়াাইনঘাট উপজেলার জাফলং এলাকায় সংবাদকর্মী পরিচয়দানকারী প্রতারক জাকির হোসেন সুমনের ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল।

সুমন নিজেকে সংবাদকর্মী পরিচয় ও প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাদের আত্মীয় পরিচয় দিয়ে জাফলং এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জাকির হোসেন সুমনের বাড়ি কুমিল্লা জেলায় সে জাফলং এলাকায় বসবাস করছে এবং ভুঁইফোড় একটি পত্রিকার সংবাদকর্মী পরিচয় দিচ্ছে। সেই সুবাদে কুমিল্লার কোন প্রশাসনের লোক সিলেটে বদলি হয়ে আসলেই সুমন তার আত্মীয় পরিচয় দিয়ে থাকে। বিধায় এলাকার কোন লোক তার অপকর্মের প্রতিবাদ করার সাহস পায়নি।

জাফলং এলাকার বাসিন্ধা সাইদুল ইসলাম সাইফ, এস কে খায়রুল সিয়াম, নাজিম উদ্দিন, কামরুল হাসান, শাহরিয়ার আলম শাহীন, শামীম পারভেজ সহ আরো অনেকে বলেন, প্রতারক সুমন সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন স্যারকে তার মামা পরিচয় দিয়ে জাফলংয়ের বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে আসছে।

সম্প্রতি রাজনগর চা বাগানের ত্রাণ বিতরণের একটি অনুষ্টানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন। সেই সময় দৈনিক মানবজমিন পত্রিকার গোয়াইনঘাট প্রতিনিধি মিনহাজ উদ্দিন পুলিশ সুপারের কাছে সুমনের বিষয়ে জানতে চাইলে। পুলিশ সুপার বলেন, সিলেটে আমার কোন আত্মীয় নেই। কেউ আমার আত্মীয় পরিচয় দিলে সেই বিষয়টি স্থানীয় প্রশাসনের কাছে জানাবেন।

এসময় স্থানীয় গোয়াইনঘাট থানার ওসি, সাংবাদিক ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

কিন্তু প্রতারক সুমন সে সর্বদাই জাফলং এলাকায় প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাদের আত্মীয় পরিচয় দিয়ে চলেছে। এমনকি এলাকার যুব সমাজকে ইয়াবা সেবনে আসক্ত করছে। জাফলং যুব সমাজ ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে।

এই প্রতারক ও ইয়াবা সেবনকারি সুমনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের নিকট আশু হস্থক্ষেপ কামনা করছেন স্থানীয় সচেতন মহল।

মে ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১